• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    রিয়ালের বিপক্ষে এমবাপ্পেকে পাচ্ছে না পিএসজি

    ২৫ আগস্ট টলুসের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন কিলিয়ান এমবাপ্পে। হ্যামস্ট্রিংয়ের সেই ইনজুরির কারণে গত তিন সপ্তাহে মাঠে নামতে পারেননি এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড। রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের প্রথম ম্যাচেও থাকছেন না এমবাপ্পে। 

    ইনজুরির কারণে মেইঞ্জ ও স্ট্রাসবুর্গের বিপক্ষে খেলতে পারেননি এমবাপ্পে। ফ্রান্সের প্রীতি ম্যাচেও মাঠের বাইরে ছিলেন তিনি। প্রায় এক মাসের মতো তার মাঠের বাইরে থাকার কথা শোনা যাচ্ছিল। তবে ইনজুরি কাটিয়ে সুস্থ হয়ে উঠেছেন এমবাপ্পে, এমন আভাস পাওয়া গিয়েছিল গত সপ্তাহে। দলের সতীর্থদের সাথে না হলেও একাই পিএসজির অনুশীলন গ্রাউন্ডে অনুশীলন করেছিলেন তিনি। 

    তবে রিয়ালের বিপক্ষে ম্যাচে শেষ পর্যন্ত খেলা হচ্ছে না এমবাপ্পের। এমবাপ্পের সাথে একই ম্যাচে ইনজুরিতে পড়া এডিনসন কাভানি এখনো পুরোপুরি সুস্থ না হলেও রিয়ালের বিপক্ষে স্কোয়াডে থাকতে পারেন। যদি সেই ম্যাচে তিনি খেলেনও, বদলি হিসেবেই তাকে নামাতে পারেন টমাস টুখেল। 

     

     

    ইনজুরি ও দলবদলের নাটক কাটিয়ে পিএসজির জার্সি গায়ে এই সপ্তাহে মাঠে ফিরেছিলেন নেইমার। দুর্দান্ত এক বাইসাইকেল কিকে করা গোলে স্ট্রাসবুর্গের বিপক্ষে পিএসজিকে জয় এনে দিয়েছিলেন তিনি। তবে রিয়ালের বিপক্ষে নিষেধাজ্ঞার কারণে খেলতে পারবেন না নেইমার। গত মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচের পর রেফারিকে নিয়ে অশোভন মন্তব্য করায় তিন ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছিলেন তিনি।