• অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ২০২০
  • " />

     

    অভূতপূর্ব সংবর্ধনায় দেশে ফিরলেন বিশ্বকাপজয়ী ক্রিকেটাররা

    ১৯৯৭ সালের আইসিসি ট্রফিজয়ী দলের পর এরকম অভ্যর্থনা সম্ভবত বাংলাদেশের কোনো দল পায়নি। লোকে লোকারণ্য হযরত শাহজালাল বিমানবন্দর, হাজারো মানুষের ঢল নেমেছে। আজ বিকেল ৪.৫৫ মিনিটে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী দল এসেছে পৌঁছেছে দেশে, তাদের অভ্যর্থনা হয়েছে এমন রাজসিক। 

     

     

    বাইরে অপেক্ষা করছিলেন আরও হাজারো দর্শক। যুবাদের বাস ছাড়ার পর বিশাল এক মোটর শোভাযাত্রা সঙ্গী হয় তাদের। সবার গন্তব্য মিরপুর, যেখানে এর মধ্যে উপস্থিত আছেন আরও হাজারো সমর্থক। আনুষ্ঠানিকভাবে সেখানেই কথা বলবেন অনূর্ধ্ব ১৯ দলের অধিনায়ক আকবর আলী ও অন্যরা। 

    মিরপুরে আসার পর সেখানে ক্রিকেটারদের সংবর্ধনা জানানোর জন্য উপস্থিত ছিলেন অসংখ্য মানুষ। মিরপুর স্টেডিয়ামে আজ সাধারণ দর্শকদের প্রবেশ করতে না দেওয়ার কথা থাকলেও গ্র্যান্ড স্টান্ড ছিল একদম কানায় কানায় ঠাসা। পরে অনেক দর্শক নেমে এসেছেন মাঠে, সেখানে আকবরদের সঙ্গে করে কেক কেটেছেন বিসিবি সভাপতি। পরে সবাই একসঙ্গে উঁচিয়ে ধরেছেন ট্রফি। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন