• লা লিগা
  • " />

     

    স্থগিত লা লিগা, রিয়াল মাদ্রিদের ফুটবলাররা গৃহবন্দি

    সিরি আ স্থগিত হয়েছে আগেই, এবার লা লিগাও স্থগিত হয়ে গেল। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের জন্য লা লিগা আপাতত দুই সপ্তাহের জন্য স্থগিত করে দিয়েছে কর্তৃপক্ষ। এর মধ্যে অবস্থা বিবেচনা করে শুরু হবে হবে কি না সেই সিদ্ধান্ত নেওয়া হবে।

    অফিসিয়াল সাইটে এক বার্তায় লা লিগা কর্তৃপক্ষ জানিয়েছে, করোনা ভাইরাসের জন্য সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজই রিয়াল মাদ্রিদের একজন বাস্কেটবল দলের খেলোয়াড়ের করোনা ভাইরাস পজিটিভ ধরা পড়েছে। এরপর ফুটবল দলসহ সবাইকে সতর্কতা হিসেবে ১৫ দিনের জন্য গৃহবন্দি থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এই সিদ্ধান্ত আসার সঙ্গে সঙ্গেই লা লিগা স্থগিত করে দেওয়ার ঘোষণা এলো। রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ জানিয়েছে, অনির্দিষ্টকালের জন্য ক্লাবের অনুশীলন সুবিধাসহ সবকিছু বন্ধ থাকবে। আপাতত কোনো ম্যাচ হবে না বলেই সিদ্ধান্ত জানিয়েছে।

    এর মানে রিয়াল মাদ্রিদের সাথে ম্যান সিটির চ্যাম্পিয়নস লিগের পরের সপ্তাহে যে ম্যাচ হওয়ার কথা ছিল, সেটিও প্রায় নিশ্চিতভাবে হচ্ছে না। অবশ্য এ নিয়ে ইউয়েফা আনুষ্ঠানিকভাবে কোনো বিবৃতি দেয়নি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন