• ঢাকা প্রিমিয়ার লিগ
  • " />

     

    শেখ জামালকে গুঁড়িয়ে দিলেন ফরহাদ রেজা

    শেখ জামালকে গুঁড়িয়ে দিলেন ফরহাদ রেজা    

    টানা দু’ ম্যাচ জয়, দ্বিতীয়টা তো আবাহনীর ২৮৭ রান তাড়া করে রোমাঞ্চকর শেষ বলের ছক্কায়; শেখ জামাল ধানমন্ডি ক্লাব রীতিমতো উড়ছিল বললে বাড়িয়ে বলা হয় না। তবে উড়ন্ত মাহমুদুল্লাহদের এবার মাটিতে নামালো প্রাইম দোলেশ্বর। আর সামনে থেকে নেতৃত্ব দিয়ে সেটা করলেন দোলেশ্বরের অধিনায়ক ফরহাদ রেজা। ৯৯ রানে অলআউট হয়ে যাওয়া শেখ জামালের ৪টি উইকেটই নিয়েছেন তিনি, ছয় ওভার বল করে কুড়ি রানের বিনিময়ে।

     

    টস জিতে প্রথমে ফিল্ডিংয়ে নেমে দোলেশ্বরের পক্ষে প্রথম আঘাতটা হানেন আল-আমিন হোসেন, ইনিংসের চতুর্থ ওভারে, ওপেনার মাহবুবুল করিমকে তালুবন্দী করেন ফরহাদ রেজা। পরের ওভারে আরেক ওপেনার জয়রাজ শেখকে রকিবুল হাসানের ক্যাচে পরিণত করেন ওই ফরহাদ রেজাই। দলীয় ১৪ রানের মাথায় তৃতীয় উইকেটটি আবার আল-আমিনের দখলে। থিতু হতে শুরু করা শেখ জামালের অধিনায়ক মাহমুদুল্লাহকে ফেরান ফরহাদ। দোলেশ্বর নেতার সাথে সানজামুল ইসলামও উইকেট শিকারে যোগ দিলে ২৭.১ ওভারে ৯৯ রানেই গুটিয়ে যায় শেখ জামালের ইনিংস। সানজামুল সাত ওভারে ২৪ রানের বিনিময়ে নেন ৩ উইকেট।

     

    জবাবে ব্যাট করতে নেমে ২০.১ ওভারে ২ উইকেট খরচায়ই জয় তুলে নেয় দোলেশ্বর। দলের পক্ষে রকিবুল হাসান ৫৩ ও লংকান চামারা সিলভা ২৭ রানে অপরাজিত থাকেন।

     

    বল হাতে কৃতিত্বের জন্য ম্যাচসেরা হন ফরহাদ রেজা।