• ঢাকা প্রিমিয়ার লিগ
  • " />

     

    সানজামুল, শুভাগতরা না থাকলেও আছেন মোশাররফ, তানভীররা

    জাতীয় লিগের পর বিসিএল শেষ হয়েছে কিছুদিন আগেই। এবার সীমিত ওভারের ঘরোয়া প্রতিযোগিতা ঢাকা প্রিমিয়ার লিগও মাঠ গড়াতে যাচ্ছে আগামী ৭ এপ্রিল। তার আগে দলবদল হয়ে যাবে আগামী ১৭ ও ১৮ মার্চ। মিরপুর শেরবাংলা স্টেডিয়ামে সিসিডিএম অফিসেই খেলোয়াড় বেছে নিতে পারবে ক্লাবগুলো। প্রতিটি ক্লাবে সর্বোচ্চ তিনজন জাতীয় দলের খেলোয়াড়কে নেওয়া যাবে, বিদেশী খেলোয়াড় খেলানো যাবে একজন। তবে বিদেশী খেলোয়াড় ইচ্ছামতো তালিকাভুক্ত করা যাবে ।

    যে ১৯ জন জাতীয় দলের খেলোয়াড়ের নাম দেওয়া হয়েছে, সেখানেও আছে ছোটখাট চমক। শ্রীলঙ্কা সিরিজে ওয়ানডে দলের জন্য ডাক পেয়েছেন শুভাগত হোম ও সানজামুল ইসলাম। অথচ ১৯ জনের মধ্যে তাঁদের নাম নেই। কিন্তু অনেক দিন জাতীয় দলের বাইরে থাকা মোশারফ হোসেন, নিউজিল্যান্ড সফরের পর ডাক না পাওয়া তানভীর হায়দারকে রাখা হয়েছে ১৯ জনের দলে। টেস্ট দলে থাকা লিটন দাশ, কামরুল ইসলাম রাব্বিকে রাখা হয়নি। আবার ওয়ানডে দলে জায়গা না পাওয়া তাইজুল ইসলাম আছেন এই তালিকায়। ডাক পেয়েছেন নাসির হোসেনও।

    ১৯ জনের তালিকা: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, নুরুল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোশাররফ হোসেন, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, তানভীর হায়দার, শুভাশীষ রায়।

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন