• ঢাকা প্রিমিয়ার লিগ
  • " />

     

    এবার মাশরাফির ৬ উইকেট

    এবার মাশরাফির ৬ উইকেট    

    ফতুল্লায় কয়েক দিন আগেই ঝড় তুলেছেন ব্যাট হাতে। মাশরাফি বিন মুর্তজা এবার সেই ফতুল্লাতেই বল হাতে আগুন ঝরালেন। ১০ ওভারে ৪২ রানে ৬ উইকেট নিয়ে লিজেন্ডস অব রূপগঞ্জকে একাই গুঁড়িয়ে দিয়েছেন।

    প্রিমিয়ার লিগের শুরু থেকেই বল হাতে ধারাবাহিক মাশরাফি। কিন্তু পাঁচ উইকেটের দেখা পাননি। প্রাইম ব্যাঙ্ক ও প্রাইম দোলেশ্বরের সঙ্গে এর আগে ৪ ও ৩ উইকেট পেয়েছিলেন। আজ মাশরাফি আরও বেশি দুর্দান্ত। শুরুর ধাক্কাটা দিয়েছিলেন দেওয়ান সাব্বির, ১৯ রানের মধ্যে তুলে নিয়েছিলেন দুই ওপেনার সৌম্য ও শাহীনকে।

    ২১ তম ওভারে পঞ্চম বোলার হিসেবে এসেছেন মাশরাফি। ওই ওভারেই ফিরিয়ে দিয়েছেন মোহাম্মদ মিথুনকে। পরের দুই ওভারে অবশ্য কোনো উইকেট পাননি। চতুর্থ ওভারের দ্বিতীয় বলেই আবার ফিরিয়ে দিয়েছেন মোশারফ হোসেনকে। ওই স্পেলে টানা ছয় ওভার বল করেছেন মাশরাফি, পেয়েছেন ওই দুই উইকেটই।

    আসল ধ্বংসযজ্ঞ শুরু করেছেন আসলে ৪৪তম ওভার থেকে। নিজের অষ্টম ওভারেই তুলে নিয়েছেন দুই উইকেট। ৪৮ রান করা সাজ্জাদুল ও নাহিদুলকে ফিরিয়ে দিয়েছেন পর পর দুই বলে। নিজের দশম ওভারে আবারও জোড়া আঘাত, এবার ফিরিয়ে দিয়েছেন আলাউদ্দিন বাবু ও মেহেদী হাসান রানাকে। রূপগঞ্জের রান শেষ পর্যন্ত ১৯১ রানের বেশি হয়নি। প্রিমিয়ার লিগে এখন ২০ উইকেট মাশরাফির, তার চেয়ে বেশি উইকেট শুধু চতুরঙ্গ ডি সিল্ভার।