• পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ
  • " />

     

    এক ম্যাচ হাতে রেখেই সিরিজ পাকিস্তানের

    এক ম্যাচ হাতে রেখেই সিরিজ পাকিস্তানের    

    অধিনায়ক হিসাবে জয়ের ধারা অব্যাহত রাখলেন সরফরাজ আহমেদ। দুবাইয়ে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে ১৬ রানে হারিয়ে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতেছে পাকিস্তান।

     

    গতকাল টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ক্যারিবিয়ান অধিনায়ক আন্দ্রে ফ্লেচার। তৃতীয় ওভারেই সারজিল খানকে ফেরান স্যামুয়েল বাদ্রী। ২য় উইকেটে বাবর আজম এবং খালিদ লতিফ ৫৪ রান যোগ করেন। ১৯ রানে ব্রেইথওয়েইটের বলে আউট হন আজম। এরপর ৪০ রানে খালিদ লতিফ রান আউট হলে একটু চাপে পরে পাকিস্তান। অধিনায়ক সরফরাজ আহেমদ  এবং শোয়েব মালিক এই ধাক্কা সামলে দলকে ভালো অবস্থানে নিয়ে যান। দলীয় ১৫৪ রানের সময় সাজঘরে ফেনে শোয়েব, ৩৭ রানে ব্রাভোর বলে আউট হন তিনি। ৪৬ রানে অপরাজিত থাকেন সরফরাজ, ৪ উইকেটে ১৬০ রানে থামে পাকিস্তানের ইনিংস।

     

    ১৬১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে ক্যারিবিয়রা। অধিনায়ক ফ্লেচার ২৯ রান করে একপ্রান্ত আগলে রেখেছিলেন। হাসান আলী এবং সোহেল তানভীর ৩ টি করে উইকেট নেন। আগের ম্যাচে ৫ উইকেট নেয়া ইমাদ ওয়াসিম এই ম্যাচে নিয়েছেন একটি উইকেট। ২০ ওভার শেষে ৯ উইকেটে ১৪৪ রান করে ওয়েস্ট ইন্ডিজ, দলের পক্ষে সর্বোচ্চ ৩০ রান করেন সুনিল নারাইন।

     

    ম্যান অফ দা ম্যাচ হয়েছেন পাকিস্তানের সরফরাজ আহমেদ। ২৭ সেপ্টেম্বর সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচটি হবে।