• অস্ট্রেলিয়া-পাকিস্তান
  • " />

     

    দলের খাদ্যতালিকা পরীক্ষা করতে বললেন শোয়েব!

    ‘ক্যাচ মিস তো ম্যাচ মিস’, কথাটির সত্যতা হয়তো কাল হাড়ে হাড়ে বুঝতে পেরেছেন পাকিস্তানের ক্রিকেটাররা। ক্যাচ মিসের মহড়া দিয়ে গতকাল অস্ট্রেলিয়ার বিপক্ষে ৮৬ রানে হেরে গিয়েছে আজহার আলির দল, একই সাথে সিরিজটাও হাতছাড়া হয়েছে। দলের এই ভয়াবহ ফিল্ডিংয়ে দারুণ চটেছেন সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার। খানিকটা খোঁচা মেরে বলেছেন, পাকিস্তান দলের খাদ্যতালিকা পরীক্ষা করা উচিত!

     

    অজিদের ব্যাটিংয়ের সময় পাঁচটি গুরুত্বপূর্ণ ক্যাচ ছেড়েছে পাকিস্তানের ফিল্ডাররা। তাঁদের এই বাজে ফিল্ডিংয়ের সুযোগ নিয়েই ৩৫৪ রানের পাহাড় সমান লক্ষ্য দাড় করায় স্মিথের দল। শোয়েব রসিকতা করে বলেছেন, অতিরিক্ত তৈলাক্ত খাবার খেয়েই হয়তো তাঁদের হাত পিচ্ছিল হয়ে গিয়েছিল, “আমার মনে হয় পাকিস্তানের ক্রিকেটাররা সিডনিতে কী খেয়েছে সেটা তদন্ত করে দেখা উচিত। এরকম বাজে ফিল্ডিং তো আগে কখনো দেখিনি! তাঁরা কি অতিরিক্ত তৈলাক্ত খাবার খেয়েছিল? এই কারণেই কি আঙুল পিচ্ছিল হয়ে গিয়েছে?”

     

    এদিকে পরাজয়ের জন্য ‘ক্লান্তি’কেই দায়ী করেছেন দলের প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক। তৈলাক্ত খাবার হক কিংবা ক্লান্তি, পরের ম্যাচগুলোতে এরকম কিছু না হলেই আজহার আলি হাঁফ ছেড়ে বাচবেন!

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন