• অস্ট্রেলিয়া-পাকিস্তান
  • " />

     

    বোনাসের তালিকায়ও ছিল না ওয়াহাব রিয়াজের নাম!

    পাকিস্তানের প্রথম ম্যাচেই হয়েছিলেন দুর্ভাগ্যের শিকার। চোটে পড়ে বোলিংয়ের সময়ই মাঠ ছাড়তে হয়েছিল। পরে দেশে ফিরতে হয়েছে, দর্শক হয়েই দেখতে হয়েছে দলের চ্যাম্পিয়নস ট্রফি জয়। ওয়াহাব রিয়াজের ভাগ্য আরও খারাপ হতে পারতো, পাকিস্তান সরকারের দেওয়া বোনাসের ১৫ জন খেলোয়াড়ের তালিকায় যে তাঁর নাম ছিল না! শেষ পর্যন্ত পিসিবির হস্তক্ষেপে তাঁর নাম সেখানে ঢুকেছে। 


    চ্যাম্পিয়নস ট্রফি জয়ের পরেই পাকিস্তান সরকার ঘোষণা দিয়েছিল, দলের সবাইকে ১ কোটি রূপি পুরস্কার দেওয়া হবে। সেখানে যে ১৫ জনের নাম ছিল, তাতে ওয়াহাব রিয়াজের নাম ছিল না। অথচ তাঁর জায়গায় যিনি এসেছেন, সেই রুম্মান রাইস খানের নাম আছে। সরকার ট্রফিজয়ী ক্রিকেটারদের জন্য যে সংবর্ধনার আয়োজন করেছে সেখানেও ছিল না ওয়াহাবের নাম। চোটের জন্য ট্রফিজয়ী দলের সঙ্গে জ্যাকেটও পাননি এই পেসার। 


    ব্যাপারটা খেয়াল করার পরেই সমালোচনায় মুখর হয়ে ওঠেন পাকিস্তানি সাংবাদিকেরা। এর পরেই টনক নড়ে পিসিবির, জানানো হয় ওয়াহাবের নাম তালিকায় ঢোকানো হয়েছে। অন্য সবার মতো তিনিও পাবেন বোনাস। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন