• অস্ট্রেলিয়া-পাকিস্তান
  • " />

     

    বিমানবন্দরে জনতার ক্ষোভের মুখে আজহার আলী

    হতাশাজনক একটা সফর শেষে দেশে ফিরেছে পাকিস্তান দল। টেস্ট ও ওয়ানডে দুই সিরিজেই অস্ট্রেলিয়ার কাছে অসহায় আত্মসমর্পণ করা দলের ওপর একেবারেই খুশি নয় ভক্তরা। বিমানবন্দরে পা রাখার পর ওয়ানডে দলের অধিয়ায়ক আজহার আলীর দিকে ধেয়ে এসেছে সমালোচনার তীর। এক ভক্ত তো প্ল্যাকার্ডের মাধ্যমে বলেই দিয়েছেন, তিনি আর আজহারকে অধিনায়ক হিসেবে দেখে চান না! 

     

    গতকাল দেশে ফেরার পর লাহোরের বিমানবন্দরে বিক্ষুব্ধ জনতার তোপের মুখে পড়ে পাকিস্তান দল। বিশেষ করে আজহারের প্রতি তাঁদের রাগটা একটু বেশিই ছিল। বিমানবন্দরের ভেতরের সব আনুষ্ঠানিকতা শেষ করে বের হওয়ার পথে উপস্থিত জনতার দুয়োধ্বনি শুনতে হয়। চিৎকার করে তাঁরা আজহারসহ বাকি ক্রিকেটারদের প্রতি নিজেদের ক্ষোভ প্রকাশ করেন। এক ভক্ত তো ক্রমাগত বলেই যাচ্ছিলেন, আজহারকে ভবিষ্যতে অধিনায়ক দেখতে চান না তিনি। আজহার ওই ভক্তের দিকে একনজর তাকিয়েই বাইরে বের হয়ে যান।

     

     

    এদিকে সাংবাদিকদের সাথে কথা বলেননি আজহার ও দলের অন্য কেউই। আজহার অবশ্য পরে জানিয়েছেন, পিসিবির পক্ষ থেকেই তাঁদেরকে কথা বলতে বারণ করা হয়েছিল।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন