• অস্ট্রেলিয়া-পাকিস্তান
  • " />

     

    সবার ওপরে এখন ওয়ার্নার

    সর্বশেষ দুই ম্যাচে দুই সেঞ্চুরি, সর্বশেষ ১১ ম্যাচে ছয়টি। এর মধ্যে অ্যাডিলেডে সর্বশেষ ম্যাচে ১৭৯ রানের ইনিংসটা আবার ক্যারিয়ারসেরা। এবার দারুণ একটা পুরস্কার পেয়েছেন ডেভিড ওয়ার্নার, ক্যারিয়ারে প্রথম মতো ওয়ানডে র‍্যাঙ্কিংয়ের শীর্ষস্থানটা নিজের করে নিয়েছেন।

    পাকিস্তানের সঙ্গে পাঁচ ম্যাচের সিরিজে দুইটি সেঞ্চুরিসহ ওয়ার্নার করেছেন ৩৮৭ রান। আর তাতেই বিরাট কোহলি ও এবি ডি ভিলিয়ার্সকে টপকে ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে উঠে এসেছেন সবার ওপরে। সব মিলে ওয়ার্নারের পয়েন্ট এখন ৮৮১, দুইয়ে থাকা ডি ভিলিয়ার্সের চেয়ে ২০ পয়েন্ট এগিয়ে। কোহলি আছেন তিনে, চার ও পাঁচে আছেন কুইন্টন ডি কক ও কেন উইলিয়ামসন। বাংলাদেশের কারও অবস্থানের পরিবর্তন হয়নি, সবার ওপরে ১৯ নম্বরে আছেন মুশফিকুর রহিম।

    ওয়ানডে বোলারদের শীর্ষস্থানে অবশ্য পরিবর্তন হয়নি, নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্টই আছেন সবার ওপরে। তবে পাকিস্তানের সঙ্গে সিরিজে নয় উইকেট নিয়ে দুইয়ে উঠে এসেছে মিচেল স্টার্ক। প্রথমবারের মতো শীর্ষ পাঁচে উঠে এসেছেন জস হ্যাজলউড। তিনে আছেন ইমরান তাহির, চারে সুনীল নারাইন। নিজের ছয় নম্বর অবস্থান ধরে রেখেছেন সাকিব আল হাসান।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন