• ভারত-অস্ট্রেলিয়া সিরিজ
  • " />

     

    চ্যাম্পিয়নস ট্রফির আগেই ফিরতে চান স্টার্ক

    চ্যাম্পিয়নস ট্রফির আগেই ফিরতে চান স্টার্ক    

    প্রথম দুই টেস্টে তাঁর অলরাউন্ড নৈপুণ্যে ভারতের সাথে লড়াইটা জমিয়ে তুলেছিল অস্ট্রেলিয়া। বেঙ্গালুরু টেস্টের পর আকস্মিক ইনজুরিতে সিরিজ থেকে ছিটকে গিয়ে দেশে ফিরেছেন অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার মিচেল স্টার্ক। স্টার্ক জানিয়েছেন, আসন্ন চ্যাম্পিয়নস ট্রফির আগেই সুস্থ হয়ে মাঠে ফিরতে চান।

     

    প্রায় দেড় বছর আগে ঠিক একইরকম ইনজুরিতে পড়েছিলেন। তবে এবারের ইনজুরিটা খুব বেশি ভোগাবে না বলেই আশা স্টার্কের, “ আমি মোটামুটি সুস্থই আছি। ইনজুরিটা খুব একটা গুরুতর নয়। পায়ে শুধু চিড় ধরা পড়েছে। আমি নিয়মিত জিমে যাচ্ছি। আগামীকাল বিশেষজ্ঞ ডাক্তারের কাছে যাবো। আশা করি চ্যাম্পিয়নস ট্রফির আগেই খেলায় ফিরব।”

     

    স্টার্কের পরিবর্তে দলে ঢুকেছেন প্যাট কামিন্স। প্রায় ৫ বছর পর টেস্ট খেলতে নামা কামিন্স তৃতীয় টেস্টে দুর্দান্ত বোলিং করেছেন। হ্যান্ডসকম্ব-মার্শের ব্যাটিং দৃঢ়তায় পরাজয় এড়িয়েছে অজিরা। দলের এই পারফরম্যান্সে খুশি স্টার্ক , “প্রথম টেস্টের পরাজয়ের পর ভারত দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিল। আমরাও তৃতীয় টেস্টে অসাধারণ খেলেছি। সিরিজের শেষ টেস্টে লড়াইটা ভালোই জমবে!”

     

    সিরিজের শুরু থেকেই ভারতের রবিচন্দ্রন অশ্বিনের সাথে ব্যাট-বলের লড়াই চলছে স্টার্কের। এই অজি ফাস্ট বোলার মজা করে বলেছেন, পরেরবার অস্ট্রেলিয়া গেলে অশ্বিনকে সাজঘরে ফেরানোর জন্য প্রস্তুতি নিচ্ছেন, “ভারতের অস্ট্রেলিয়া সফরের সময় অশ্বিনের বিপক্ষে বল করার জন্য মুখিয়ে আছি। তাঁকে বাউন্সারে আউট করতে চাই!”

    আগামী ২৫ মার্চ থেকে ধর্মশালায় শুরু হবে সিরিজের শেষ টেস্ট।