• পাকিস্তান সুপার লিগ
  • " />

     

    পিসিবিকে সাহায্য করতে চান নিষিদ্ধ হওয়া জামশেদ

    পিসিবিকে সাহায্য করতে চান নিষিদ্ধ হওয়া জামশেদ    

    এবারের পিএসএল শুরুর দ্বিতীয় দিনেই ফিক্সিংয়ের কালো ছায়া নেমে আসে পাকিস্তান ক্রিকেটের ওপর। খালিদ লতিফ ও শারজিল খানের নিষেধাজ্ঞার পর সব ধরনের ক্রিকেট থেকে সাময়িকভাবে নিষিদ্ধ করা হয় নাসির জামশেদকেও। বর্তমানে লন্ডনে অবস্থান করা জামশেদ জানিয়েছেন, ফিক্সিংয়ের ব্যাপারে পিসিবিকে সাহায্য করতে চান তিনি।

    গত ফেব্রুয়ারিতে স্পট ফিক্সিংয়ের অপরাধে নিষেধাজ্ঞার খড়গ নেমে এসেছিল জামশেদের ওপর। সেদিন লন্ডনে গ্রেফতারও হয়েছিলেন। পাকিস্তানের জিও টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে জামশেদ বলেছেন, দেশে ফিরে পিসিবিকে গুরুত্বপূর্ণ তথ্য দিতে পারবেন, “পিসিবি ফিক্সিংয়ের ব্যাপারটা তদন্ত করার জন্য অনেক পদক্ষেপ নিয়েছে। এখানে আমার বিরুদ্ধে ন্যাশনাল ক্রাইম এজেন্সিও জিজ্ঞাসাবাদ চালু রেখেছে। এসব শেষ হওয়ার পরেই আমি পিবিসির সাথে কথা বলতে ইচ্ছুক।”

     

    এর আগে পিসিবির কাছে রিপোর্ট না করায় জামশেদকে সতর্কবার্তা পাঠানো হয়। অভিযোগ উঠেছিল, জামশেদ নিজের ঠিকানা পরিবর্তন করে পিসিবিকে এড়াতে চাইছেন। তবে এসব 'গুজব' একেবারেই উড়িয়ে দিয়েছেন তিনি, “সংবাদমাধ্যমে যা প্রচার করা হয়েছে সেটা পুরোপুরি মিথ্যা। আমি ঠিকানাও বদলাইনি, কারও থেকে লুকিয়েও থাকিনি। পিসিবিকে সাহায্য করতে আমি সবসময়ই রাজি। শুধু একটাই অনুরোধ, এখানকার তদন্ত শেষ হওয়া পর্যন্ত যেন অপেক্ষা করা হয়।”

    এদিকে জামশেদের আইনজীবী বলেছেন, তাঁর বিরুদ্ধে আনা সব অভিযোগ ভিত্তিহীন।