• চ্যাম্পিয়নস ট্রফি
  • " />

     

    'পাকিস্তানের হারানোর কিছু নেই'

    'পাকিস্তানের হারানোর কিছু নেই'    

    আট দলের টুর্নামেন্টে তারাই র‍্যাঙ্কিংয়ের দিক দিয়ে সবচেয়ে নিচে। অষ্টম স্থানে থাকা পাকিস্তান দলকে নিয়ে হয়তো কেউ খুব বেশি স্বপ্নও দেখছেন না। আসন্ন চ্যাম্পিয়নস ট্রফির আগে পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ বলছেন, এই টুর্নামেন্টে তাঁদের হারানোর কিছুই নেই।

    সরফরাজ বলছেন, পাকিস্তান দল কোনো চাপ না নিয়েই মাঠে নামবে, “আমরা এই টুর্নামেন্ট নিয়ে অনেক আশাবাদী। খেলা মাঠে গড়ানোর অপেক্ষায় আছি। আমরা র‍্যাঙ্কিংয়ের আট নম্বর দল। তাই আমাদের হারানোর কিছুই নেই! আমি এজন্যই দলের সবাইকে বলেছি নিজেদের স্বাভাবিক খেলাটা খেলতে, নির্ভার হয়ে মাঠে নামতে।”

    প্রথম ম্যাচেই চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের মুখোমুখি হতে হবে।  সেই ম্যাচে জয় ছাড়া কিছু ভাবছেন না সরফরাজ, “অন্য টুর্নামেন্টের চেয়ে চ্যাম্পিয়নস ট্রফিতে ভারতের বিপক্ষে আমাদের রেকর্ডটা ভালো। এবারো সেটা ধরে রাখতে চাই। ম্যাচটা কঠিন হবে, কিন্তু নিজেদের সেরাটা দিলে জয় পাওয়া সম্ভব।”

    প্রস্তুতি ম্যাচে আজ বাংলাদেশের মুখোমুখি হবে পাকিস্তান। র‍্যাঙ্কিংয়ের ষষ্ঠ স্থানে উঠে আসা বাংলাদেশের প্রশংসায় পঞ্চমুখ সরফরাজ, “দুই দলের জন্য প্রস্তুতি ম্যাচটা নিজেদের ঝালিয়ে নেওয়ার ভালো সুযোগ। এখানে দুই পক্ষই জয় চাইবে। গত দেড় বছরে বাংলাদেশ অনেক ভালো খেলছে। সেমিফাইনালে উঠলে হয়তো আবারো তাঁদের সাথে দেখা হয়ে যাবে।”