• চ্যাম্পিয়নস ট্রফি
  • " />

     

    পুরস্কারের টাকা নিয়ে পাকিস্তান দলে দ্বন্দ্ব?

    চ্যাম্পিয়নস ট্রফি জেতায় পুরো দলকেই পুরস্কৃত করেছিল বোর্ড। তবে পাকিস্তান ক্রিকেট দলকে দেওয়া পুরস্কারের বড় একটা অংশ পেয়েছিলেন অধিনায়ক সরফরাজ আহমেদ ও ওপেনার ফখর জামান। আর এতেই নাকি নারাজ ছিলেন দলের অন্য ক্রিকেটাররা। তবে পিসিবি বলছে, দলের মাঝে এই বিষয় নিয়ে কোনো মনোমালিন্য নেই।

    দেশে ফেরার পর ক্রিকেটারদের সংবর্ধনা দেওয়ার জন্য সেনটরাস শপিং মলে একটি অনুষ্ঠান আয়োজন করে পিসিবি। সেখানে ট্রফি জয়ী দলের জন্য বিশেষ পুরস্কার ঘোষণা করেন পিসিবির কর্মকর্তা। বলা হয়, সরফরাজ ও ফখর জামান পাবেন ৫ লাখ রূপি; দলের অন্যরা পাবেন ২ লাখ। পাকিস্তানের বেশ কয়েকটি সংবাদমাধ্যম বলছে, এই ঘোষণা শোনার পর অনেকেই ক্ষোভ প্রকাশ করেন, অনেকে নাকি অনুষ্ঠান থেকে বেরও হয়ে যান। এরপর থেকেই গুঞ্জন ডালপালা মেলা শুরু করে। সরফরাজ ও ফখরকেই কেনো এরকম বাড়তি টাকা দেওয়া হল, প্রশ্ন ছিল অনেকেরই। 

    তবে এসব গুজব একেবারেই উড়িয়ে দিলেন পিসিবির মিডিয়া ম্যানেজার রেজা, “ আমি ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলাম। ক্রিকেটারদের ক্ষোভ জানানো অথবা বের হয়ে যাওয়ার মতো কোনো ঘটনাই ঘটেনি! টাকার চেক নিয়ে অনেকে বের হয়ে গেছে, এটা পুরোপুরি মিথ্যা। তবে একটা পর্যায়ে ভক্তদের ভিড় অনেক বেড়ে গিয়েছিল, পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে দেখে আমরা শুধু সরফরাজকেই স্টেজে পাঠিয়েছি। অন্যরা সে সময় নিরাপদ দূরত্বেই ছিল।”