• চ্যাম্পিয়নস ট্রফি
  • " />

     

    বাংলাদেশের সঙ্গে খেলছেন জেসন রয়

    সাম্প্রতিক ফর্মটা একেবারেই অনুজ্জ্বল। চ্যাম্পিয়নস ট্রফিতে দলে থাকবেন কিনা সেটা নিয়েও ছিল নানা প্রশ্ন। তবে ইংলিশ অধিনায়ক এউইন মরগান বলছেন, বাংলাদেশের বিপক্ষে দলের হয়ে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে নামবেন জেসন রয়।

    সর্বশেষ ১২ ইনিংসে রয় করেছেন একটি মাত্র হাফ সেঞ্চুরি। শেষ পাঁচ ম্যাচে রান ৩৩। অন্যদিকে জনি বেইরস্টো শেষ চার ওয়ানডেতে করেছেন তিনটি হাফ সেঞ্চুরি। এসবের পরেও রয়ের ওপরই ভরসা রাখছেন মরগান, “জেসন রয় আমাদের দলের গুরুত্বপূর্ণ সদস্য। সে এই টুর্নামেন্টে অ্যালেক্স হেলসের সাথে ওপেন করবে। সে অবশ্যই খেলবে।”

    ভালো পারফর্ম না করলেও সঙ্গে সঙ্গে ছুঁড়ে ফেলা হবে না রয়কে, এরকম ইঙ্গিতই দিলেন মরগান, “আমাদের দলের অন্যতম শক্তির জায়গা হচ্ছে আমরা ক্রিকেটারদের সুযোগ দেই। যদি এরকমটা না হতো তাহলে দলের অর্ধেকের বেশি সদস্য সুযোগ পেত না। জেসন বরাবরই আক্রমণাত্মক ক্রিকেট খেলে, দলের জন্য খেলে। সে এজন্যই দলে সুযোগ পাচ্ছে।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন