• চ্যাম্পিয়নস ট্রফি
  • " />

     

    চ্যাম্পিয়নস ট্রফির ‘দুঃস্বপ্ন’ ভুলে যেতে চান ডি ভিলিয়ার্স

    চ্যাম্পিয়নস ট্রফির ‘দুঃস্বপ্ন’ ভুলে যেতে চান ডি ভিলিয়ার্স    

    র‍্যাঙ্কিংয়ের শীর্ষ দল হিসেবে টুর্নামেন্টে অংশ নিয়েছিল দল। তবে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছে এবি ডি ভিলিয়ার্সের দক্ষিণ আফ্রিকাকে। ইংল্যান্ডের বিপক্ষে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজে আগে এবি বলছেন, চ্যাম্পিয়নস ট্রফির ‘দুঃস্বপ্ন’ ভুলে যেতে চান তিনি।

    ডি ভিলিয়ার্স বলছেন, টুর্নামেন্টের পর দল কঠিন সময় পার করেছে, “টুর্নামেন্ট থেকে ওভাবে বিদায় নেওয়ার পর কয়েকটা দিন আমাদের জন্য সহজ ছিল না। অনেক সমালোচনা শুনতে হয়েছে। গ্রুপ পর্ব থেকে এমন বিদায় মেনে নেওয়া কঠিন, কিন্তু আমি সবসময় ইতিবাচক চিন্তা করি। ওই তিন ম্যাচ আমাকে অধিনায়ক ও ক্রিকেটার হিসাবে অনেক কিছু ভাবতে শিখিয়েছে।”

    দলের পাশাপাশি এবির ব্যাটিংয়ের দেখা যায়নি চিরচেনা ধার। দলে তাঁর ভূমিকা নিয়ে প্রশ্নও উঠেছে। তবে এবি বলছেন, কারো কাছে তাঁর প্রমাণের কিছু নেই, “আমার মনে হয় না আমার কাউকে ভুল প্রমাণ করা অথবা নিজেকে প্রমাণ করার কিছু আছে। আমি শুধু খেলতে চাই। আমি এখনো খেলাটা উপভোগ করি। এখনো তরুণ বয়সের মতো রানক্ষুধা আছে। এবারের আসরের প্রথম দুই ম্যাচে বাজেভাবে আউট হয়েছি। তবে আমার চেষ্টার কোনো কমতি ছিল না। আমার ফর্মের সমস্যা নেই। শুধু ফলাফলটাই আসছে না।”