• আইসিসি মহিলা বিশ্বকাপ
  • " />

     

    প্রমীলা বিশ্বকাপ ফাইনালে টিকেট সংকট!

    প্রমীলা বিশ্বকাপ ফাইনালে টিকেট সংকট!    

    ঘরের মাটিতে ফাইনালে উঠেছে দল। হোক না সেটা প্রমীলা বিশ্বকাপ! ইংল্যান্ডের মেয়েদের খেলা দেখার জন্য তাই টিকেট পেতে হুমড়ি খেয়ে পড়েছে পুরো দেশের দর্শক। অবস্থা এমন দাঁড়িয়েছে, লর্ডসে অনুষ্ঠিত ফাইনালে স্টেডিয়ামের বিশেষ সদস্যদের জন্য বরাদ্দ রাখা আসনের টিকেটও বিক্রি করতে হচ্ছে!

     

    শ্বাসরুদ্ধকর এক সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে এবারের টুর্নামেন্টের ফাইনালে উঠেছে সারাহ টেলরের দল। ২০০৯ সালের পর বড় কোনো ট্রফি জেতার আসায় বিভোর তারা। ২৩ জুলাইয়ের ফাইনালকে সামনে রেখে বেশ কয়েকদিন আগেই শুরু হয়েছিল টিকেট বিক্রি। তবে ২৮ হাজার আসন বিশিষ্ট লর্ডসের টিকেট শেষ হয়ে গেছে সেমিফাইনালের দিনই! শেষ পর্যন্ত কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে, সদস্যদের জন্য নির্ধারিত দুটি স্ট্যান্ডের টিকেট বিক্রি করবে তারা।

    এমসিসির সদস্য ও তাঁদের পরিবারের জন্য ট্রেভান স্ট্যান্ডে সব মিলিয়ে ১৭০০ টি টিকেট বরাদ্দ করা হয়েছিল। যেসব সদস্য তাঁদের ফাইনাল দেখতে আশা নিশ্চিত করেননি, তাঁদের আসনের টিকেট বিক্রির জন্য ছাড়া হবে। এর মাঝেই কিছু টিকেট বিক্রি করা হয়েছে। অ্যালান স্ট্যান্ডের সমান সংখ্যক টিকেটও বিক্রির কথা ভাবা হচ্ছে। যদি ওই সদস্যদের মাঝে বিশেষভাবে কেউ আবেদন না করেন এবং ফাইনালের দিন মাঠে আশার শতভাগ নিশ্চয়তা দেন তাহলেই কেবল তাঁদের আসন সংরক্ষিত রাখা হবে।