• বাংলাদেশ-অস্ট্রেলিয়া
  • " />

     

    বাংলাদেশ সফর থেকে ছিটকে গেলেন প্যাটিনসন

    পিঠের ইনজুরির কারণে অনেকদিন মাঠের বাইরে ছিলেন। সুস্থ হয়ে ফিরলেও পিঠের ব্যাপারে বরাবরই সতর্ক ছিলেন অস্ট্রেলিয়ান পেসার জেমস প্যাটিনসন। এবার পিঠের সেই জায়গাটা ফুলে যাওয়ায় বাংলাদেশ সফরে আসছেন না তিনি। তাঁর জায়গায় দলে ঢুকেছেন আরেক পেসার জ্যাকসন বার্ড।

    দলের পক্ষ থেকে জানানো হয়েছে, প্যাটিনসনকে নিয়ে কোনো ধরণের ঝুঁকি নিতে চাইছেন না নির্বাচকরা। আগামী অ্যাশেজকে সামনে রেখে তাই বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে প্যাটিনসনকে। নিয়মিত ডাক্তারের পরামর্শ নেওয়ার পাশাপাশি হালকা অনুশীলনও চালিয়ে যাবেন তিনি। অ্যাশেজের আগেই পূর্ণ সুস্থ হয়ে উঠবেন বলেই আশা করছেন সবাই।

    এদিকে  জ্যাকসন বার্ড এ বছরেই ভারতের বিপক্ষে টেস্ট খেলেছিলেন, কিন্তু এরপর চোটের কারণে ছয় মাস কোনো প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেট খেলেননি। এখন আবার মাঠে ফিরেছেন তিনি, স্টার্কের বিকল্প হওয়ার ব্যাপারেও বেশ আশাবাদী ছিলেনআজ সকালেই অবশ্য স্টার্কের বিকল্প হিসাবে মিচেল সোয়েপসনে দলে অন্তর্ভুক্ত করেছিলেন নির্বাচকরা।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন