• ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ড সিরিজ
  • " />

     

    ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলে ফিরলেন গেইল-স্যামুয়েলস

    ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলে ফিরলেন গেইল-স্যামুয়েলস    

    ওয়েস্ট ইন্ডিজ দলে খেলার শর্ত আগেই শিথিল করেছিল বোর্ড। দরজা খুলে গিয়েছিল ক্রিস গেইলদের, এবার দলেই ঢুকে গেলেন তারা। ইংল্যান্ডের সঙ্গে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে দলে ডাক পেয়েছেন ক্রিস গেইল, মারলন স্যামুয়েলসরা। 

    ২০১৫ সালের মার্চে শেষ ওয়ানডে খেলেছিলেন গেইল, ২০১৬ সালের অক্টোবরে স্যামুয়েলস। দলে ফিরেছেন ফাস্ট বোলার জেরমি টেইলরও, তিনি শেষ ওয়ানডে খেলেছেন ২০১৬ সালের জুনে। 

    ‘নির্বাচক প্যানেল ক্রিস গেইল ও মারলন স্যামুয়েলসকে ওয়ানডে স্কোয়াডে স্বাগত জানাচ্ছে। আমাদের দলের ব্যাটিং ও তরুণ ব্যাটসম্যানদের পরিচর্যায় বাড়তি মাত্রা যোগ করবে দুজনই’, নির্বাচক প্যানেলের চেয়ারম্যান কোর্টনি ব্রাউন বলেছেন দল ঘোষণার পর। ‘সুনীল নারাইন ও ড্যারেন ব্রাভো ইংল্যান্ডের ওয়ানডের জন্য তাদেরকে নিতে অনাগ্রহ দেখিয়েছে। নারাইন ৫০ ওভারের ক্রিকেট খেলতে চায়, তবে তাকে বিবেচনা করার আগে ঘরোয়াতে খেলতে হবে। ড্যারেন ব্রাভো বলেছে, তাকে নির্বাচনের জন্য পাওয়া যাবে না। ডোয়াইন ব্রাভো বলেছে, সে শতভাগ ফিট না, তবে আন্তর্জাতিক ক্রিকেটে পরবর্তী বছরে ফিরতে চায়।’ 

    ওয়েস্ট ইন্ডিজের সর্বশেষ সিরিজের স্কোয়াড থেকে বাদ পড়েছেন রসটন চেজ। সেপ্টেম্বরের ৭ তারিখ থেকে ইংল্যান্ডের সঙ্গে ওয়ানডে সিরিজ শুরু হবে ক্যারিবীয়দের। 


    ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড 


    সুনীনল অ্যামব্রিস, দেবেন্দ্র বিশু, মিগুয়েল কামিনস, ক্রিস গেইল, জ্যাসন হোল্ডার (অধিনায়ক), কাইল হোপ, শাই হোপ, আলজ্যারাই জোসেফ, এভিন লুইস, জ্যাসন মোহাম্মেদ, অ্যাশলি নার্স, রোভম্যান পাওয়েল, মারলন স্যামুয়েলস, জেরমি টেইলর, কেসরিক উইলিয়ামস।