• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    'মাশরাফিকে যে কেউই দলে পেতে চাইবে'

    টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় কাবুলিওয়ালাদের একজন। বিপিএলেও তিনি অনেক দিন ধরে চেনা মুখ। চট্টগ্রাম, সিলেট, ঢাকার পর রবি বোপারা এবার খেলবেন রংপুর রাইডার্সে। গত বার ঢাকার হয়ে সাফল্যের পুনরাবৃত্তি করতে চান এবার, রাখঢাক না করেই বলে দিলেন। মাশরাফি বিন মুর্তজার সঙ্গে খেলাটাও তাঁকে আলাদাভাবে প্রেরণা দিচ্ছে, জানিয়ে দিয়েছেন সেটিও।

    বিপিএলে রংপুরের হয়ে এবার আগেভাগেই অনুশীলন শুরু করে দিয়েছেন বোপারা। ওয়ানডে সিরিজ শেষে অনুশীলনে যোগ দিয়েছেন মাশরাফি বিন মুর্তজাও। এর মধ্যেই বোপারা মুগ্ধ নতুন অধিনায়কে, 'ম্যাশ এমন একজন খেলোয়াড় যার সঙ্গে সবাই খেলতে চাইবে। সে দলের জন্য শতভাগ দেয়, আপনাকেও তাই দিতে হবে। আলসেমি জিনিসটা একদমই ওর মধ্যে নেই। সে খুবই আঁটোসাঁট একজন বোলার, মারতেও পারে ভালো। দলের মধ্যে ওর নিয়ন্ত্রণ আছে, যেটি বেশ ভালো।’

    মাশরাফির সঙ্গে অবশ্য এবারই প্রথম খেলছেন বোপারা। তবে এবার রংপুরের সতীর্থ জিয়াউর রহমানের সঙ্গে ঢাকা লিগে খেলেছেন আগে।বিদেশীদের সঙ্গে তো খেলেছেনই। বোপারা সেসবও মনে করিয়ে দিলেন।

    বিপিএলে অনেক দিন ধরে খেলছেন বলে পিচের ভূমিকাটাও ভালোই আছে তাঁর, ‘গত বছর সাঙ্গাকারা-ব্রাভোরা খেলে গেছে এখানে। টুর্নামেন্টটা খুবই ভালো, ভালো কিছু স্পিনার আছে।পিচ ভালো হলে তো আরও বেশি জমবে, আর খারাপ হলে কী হবে সেটা দেখা যাবে। তবে এবার প্রতিদ্বন্দ্বিতা আশা করছি বেশ।’

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন