• ভারত -শ্রীলংকা সিরিজ
  • " />

     

    হাথুরুকে কোচের দায়িত্ব দিতে চান শ্রীলংকার বোর্ড প্রধানও

    হাথুরুকে কোচের দায়িত্ব দিতে চান শ্রীলংকার বোর্ড প্রধানও    

    বাংলাদেশ দলের দায়িত্ব ছাড়ার ঘোষণা দিয়েছিলেন দুই সপ্তাহ আগে। চন্ডিকা হাথুরুসিংহেকে নিজেদের কোচ হিসেবে পাওয়ার ইচ্ছাটা তখনই জানিয়েছিলেন শ্রীলংকান ব্যাটসম্যান দিমুথ করুনারত্নে। শ্রীলংকা বোর্ড প্রেসিডেন্ট থিলাঙ্গা সুমাথিপালা এবার বললেন, তিনিও হাথুরুকে শ্রীলংকার কোচ হিসেবে দেখতে চান।

     

     

     

    মাঝে কিছুদিন হাথুরুকে কোচ হিসেবে রেখে দেওয়ার চেষ্টার কথা বলা হয়েছিলতবে শেষ পর্যন্ত নতুন কোচের সন্ধানে নামছে বিসিবি। শ্রীলংকার পরবর্তী কোচ হিসেবে হাথুরুসিংহের নামটা শোনা যাচ্ছিল বেশ কয়েকদিন ধরেই।

     

    সুমাথিপালা বলছেন, হাথুরু কোচ হলে সেটা শ্রীলংকার জন্য দারুণ হবে, “এতে কোনো সন্দেহ নেই যে শ্রীলংকা দলের জন্য হাথুরুসিংহে সঠিক কোচ হবেন। শ্রীলংকার ক্রিকেটের ভবিষ্যৎ পরিকল্পনাতেও তিনি মানিয়ে যাবেন সহজেই। আমি বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসানের কাছে চিঠি দিয়েছি আমাদের ইচ্ছার কথা জানিয়ে। আমাদের বোর্ডের নির্বাহী কর্মকর্তারাও বিশ্বাস করেন যে হাথুরুসিংহে দায়িত্ব দিলে সেটাই দলের জন্য ভালো। আমরা তাঁকে স্বচ্ছ পদ্ধতিতেই দায়িত্ব দিতে চাই।”

     

    সবকিছু ঠিকঠাক থাকলে দ্রুতই হাথুরুসিংহেকে কোচের দায়িত্ব নেওয়ার ব্যাপারে আনুষ্ঠানিক প্রস্তাব দেবে শ্রীলংকা। যদি হাথুরু সেটা গ্রহণ করেন তাহলে কোচ হিসেবে তাঁর প্রথম সফর হতে পারে বাংলাদেশের বিপক্ষেই। আগামী বছরের শুরুতেই বাংলাদেশ সফরে আসবে শ্রীলংকা।