• এফ এ কাপ
  • " />

     

    ম্যাচ হেরে মেজাজ হারালেন আগুয়েরো

    ম্যাচ হেরে মেজাজ হারালেন আগুয়েরো    

    প্রথমার্ধের যোগ করা সময়ের ২ মিনিট পেরিয়েছে। উইগান অ্যাথলেটিকের ম্যাক্স পাওয়ারকে স্লাইডিং ট্যাকেল করলেন ম্যানচেস্টার সিটির ফ্যাবিয়ান ডেলফ। রেফারি প্রথমে হলুদ কার্ড দেখাতে নিলেও পরে সরাসরি লাল কার্ড দেখালেন। এই সিদ্ধান্ত একদমই মানতে পারেননি সিটি কোচ পেপ গার্দিওলা ও দলের অন্যরাও। গার্দিওলা ও আগুয়েরো তর্কে জড়িয়ে পড়েছিলেন রেফারি ও প্রতিপক্ষের কোচের সাথে। সেই তর্কটা গড়িয়েছে স্টেডিয়ামের টানেল পর্যন্ত। ম্যাচ শেষে মেজাজ হারিয়ে এক উইগান ভক্তের সাথে হাতাহাতিতেও জড়িয়ে পড়েছিলেন আগুয়েরো।

    ডেলফের লাল কার্ড দেখার পরপরই হাফ টাইমের বাঁশি বাজান রেফারি। রাগে গজরাতে থাকা গার্দিওলা ড্রেসিংরুমে যাওয়ার পুরোটা সময়ই উইগান কোচ পল কুকের সাথে তর্ক করেছেন। গার্দিওলার দাবি, কুকের কারণেই রেফারি হলুদ কার্ড না দেখিয়ে লাল কার্ড দেখিয়েছিলেন। পরিস্থিতি বেশি খারাপের দিকে যাওয়ার আগেই দুই দলের কর্মকর্তারা হস্তক্ষেপ করেন।

    ৭৯ মিনিটে উইলিয়াম গ্রিগের একমাত্র গোলে সিটিকে এফ এ কাপ থেকে বিদায় করে দেয় উইগান। ম্যাচ শেষে এমনিও সিটি ফুটবলারদের মন মেজাজ ভালো ছিল না। তারপর হুট করেই মাঠে ঢুকে পরে কিছু উইগান সমর্থক। সমর্থকদের একজন এগিয়ে এসে কিছু একটা বললে তাকে ধাক্কা দেন আগুয়েরো। সিটি টিম ম্যানেজমেন্টের কয়েকজন কোনোমতে শান্ত করেছেন এই আর্জেন্টাইনকে।