• পাকিস্তান সুপার লিগ ২০১৮
  • " />

     

    মুস্তাফিজ-তামিম লড়াইয়ে শেষ হাসি তামিমের

    মুস্তাফিজ-তামিম লড়াইয়ে শেষ হাসি তামিমের    

    লাহোর কালান্দার্স ১৭.২ ওভারে ১০০ ( ফখর ৩০, ডওসন ৩/২০, হাসান ৩/২২)

    পেশোয়ার জালমি ১৩.৪ ওভারে ১০৪/০ ( তামিম ৩৭*, আকমল ৫৭*)

    পেশোয়ার জালমি ১০ উইকেটে জয়ী

     

    লড়াইটা ছিল দুই সতীর্থের। মুস্তাফিজুর রহমান-তামিম ইকবালের লড়াইয়ে জয় হলো তামিমেরই। পিএসএলে বোলারদের দাপট ও তামিম-আকমলের ব্যাটেই লাহোর কালান্দার্সের বিপক্ষে ১০ উইকেটের বড় জয় পেয়েহে পেশোয়ার জালমি। এই নিয়ে টানা ৫ ম্যাচের হারল লাহোর।

     

     

     

    আগের ম্যাচে সুপার ওভারে দলকে জয় এনে দিতে পারেননি মুস্তাফিজ। কাল লাহোরের বোলারদের হাতে পুঁজি ছিল একেবারেই অল্প। ১০১ রানের মামুলি লক্ষ্যকে আরও সহজ বানিয়ে দিয়েছে তামিম ও কামরান আকমলের দুর্দান্ত ব্যাটিং। সুনীল নারাইন, মুস্তাফিজ কিংবা ইয়াসির শাহ, পেশোয়ারের ওপেনিং জুটি ভাঙতে পারেননি কেউই।

     

    ৩৫ বলে ৪ চারে তামিম করেন ৩৭ রান, স্ট্রাইক রেট ছিল ১০৫। আকমল ছিলেন আরেকটু আক্রমণাত্মক মুডে। ৭ চার ও ২ ছয়ে ৪৭ বলে করেন ৫৭। দুজনের ব্যাটিংয়ে ৩৮ বল হাতে রেখেই সহজ জয় পায় পেশোয়ার। মুস্তাফিজ করেছেন ২ ওভার, কোনো উইকেট না নিয়ে দিয়েছেন ১০ রান।

     

    টসে জিতে ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ করেছিল লাহোর। ১৭ বলে ৩০ রান করা ফখর জামান উড়ন্ত সূচনা এনে দেন। তার ফেরার পড়েই খেই হারিয়ে ফেলে দল। হাসান আলি ও লিয়াম ডওসনের বোলিং তোপে ভেঙে পড়ে লাহোরের ব্যাটিং লাইনআপ। শেষ ৯ উইকেট পড়ে মাত্র ৪৩ রানে! হাসান ও ডওসন দুজনেই নিয়েছেন ৩ টি করে উইকেট।