• নিদাহাস ট্রফি ২০১৮
  • " />

     

    সাকিবদের আচরণকে 'অগ্রহণযোগ্য' বলছেন শ্রীলংকা বোর্ড প্রেসিডেন্ট

    সাকিবদের আচরণকে 'অগ্রহণযোগ্য' বলছেন শ্রীলংকা বোর্ড প্রেসিডেন্ট    

     

    উত্তেজনায় ঠাসা ম্যাচটিতে বিতর্কের যেন কোনো শেষ ছিল না। বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচের শেষ ওভারে নো-বল নিয়ে ওঠা বিতর্কের পর ঘটনা গড়িয়েছিল বহুদূর, শেষটা হয়েছে ড্রেসিংরুমের কাঁচ ভাঙা দিয়ে! শেষ ওভারে সাকিবদের ওই আচরণে কিন্তু একদম খুশি নন শ্রীলংকা ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট থিলাঙ্গা সুমাথিপালা।

     

     

    ইসরু উদানার শেষ ওভারের দ্বিতীয় বাউন্সারটি কেনও নো-বল দেয়া হয়নি, এ নিয়ে চটেছিলেন অধিনায়ক সাকিব। এক পর্যায়ে রুবেল-মাহমুদউল্লাহকে মাঠ ছেড়ে চলে আসারও ইশারা করেন। পড়ে অবশ্য পরিস্থিতি কিছুটা শান্ত হয়, মাহমুদউল্লাহর দুর্দান্ত এক ইনিংসে ফাইনালে ওঠে বাংলাদেশ।

    জয়ের উদযাপনের সময় আবারও কিছুটা উত্তাপ দেখা যায় দুই দলের ক্রিকেটারদের মাঝে। এই ঘটনায় জনিরমানাও গুনেছেন সাকিব ও নুরুল হাসান সোহান। আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে বাংলাদেশিদের এই আচরণ অগ্রহণযোগ্য, বলছেন সুমাথিপালা, ‘আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে এরকম আচরণ অগ্রহণযোগ্য। এটার জন্য তাদের দুঃখ প্রকাশ করা উচিত।’

    বিসিবিও অবশ্য কিছু কিছু ক্ষেত্রে বাংলাদেশ দলের আচরণ ক্রিকেট মাঠে অগ্রহণযোগ্য ছিল বলে মানছে। আনুষ্ঠানিকভাবে তাই দুঃখও প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।