• পাকিস্তান-নিউজিল্যান্ড সিরিজ
  • " />

     

    বিস্কুট ট্রফির পর এবার 'ওয়ে হোয়ে' ট্রফি!

    বিস্কুট ট্রফির পর এবার 'ওয়ে হোয়ে' ট্রফি!    

     

    অস্ট্রেলিয়া-পাকিস্তান সিরিজের সেই ‘বিস্কুট ট্রফি’ নিয়ে কম আলোচনা হয়নি। মজাদার সেই ট্রফির নকশা দেখে হাস্যরসে ভরে উঠেছিল সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো। সেই রেশ কাটতে না কাটতেই পাকিস্তান ক্রিকেট বোর্ড ‘উপহার’ দিল আরেকটি অদ্ভুত ট্রফি। নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ট্রফিতে বিশাল অক্ষরে লেখা আছে ‘ওয়ে হোয়ে’!

    পাকিস্তান-নিউজিল্যান্ড সিরিজের ট্রফি উন্মোচনের আগে থেকেই ছিল কিছু গুঞ্জন। পিসিবি কি আবার অস্ট্রেলিয়া সিরিজের মতো উদ্ভট কোনো ট্রফি সামনে আনবে? শেষ পর্যন্ত হলো সেটাই হলো। এই সিরিজের ট্রফি দেখেও হাসির রোল উঠল ট্রফি উন্মোচনের রুমে। তিনটি উইকেটের পাশে একটি বল, তার সামনে বিশাল অক্ষরে লেখা ‘ওয়ে হোয়ে’।

     

                                    আরও পড়ুন- ক্রিকেটের অদ্ভুত সব ট্রফি​

     

    ব্রিগটো পেইন্টস নামের একটি কোম্পানি পাকিস্তান-নিউজিল্যান্ড সিরিজের টাইটেল স্পন্সর। তাদের স্লোগান ‘ওয়ে হোয়ে’ এর প্রচারণার জন্যই এমনটা করা হয়েছে বলে ধারণা সবার। ঠিক যেমনটা করা হয়েছিল বিস্কুট ট্রফির ক্ষেত্রে।

    বিস্কুট ট্রফির মত ‘ওয়ে হোয়ে’ ট্রফি নিয়েও ক্রিকেট ভক্তদের হাসি ঠাট্টা শুরু হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই মজা করে বলেছেন, ট্রফি দেখেই হয়ত সিরিজ জিততে চাইবে না নিউজিল্যান্ড! অনেকে আবার পিসিবির সমালোচনা করে বলছেন, এই ধরনের হাস্যকর ট্রফি এনে পাকিস্তানকে বিশ্বের কাছে হাসির পাত্র বানাচ্ছে তারা।