• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    পারলে হিগুয়াইনকে ঘরে আটকে রাখতেন গাত্তুসো

    পারলে হিগুয়াইনকে ঘরে আটকে রাখতেন গাত্তুসো    

    জেনেরো গাত্তুসোর রাগের কথা কম বেশি জানেন সব ফুটবল ভক্তই। সেই গাত্তুসো খেলা ছেড়ে ম্যানেজার হয়েছেন, আচরণেও এসেছে পরিবর্তন। কিন্তু তার কথার ঝাঁঝ আছে আগের মতোই। গঞ্জালো হিগুয়াইনকে দলে ধরে রাখতে সম্ভাব্য সবই করতে চান তিনি। দরকার হলে তাকে ঘরে বসিয়ে আদর আপ্যায়ন করে খাইয়ে হলেও হিগুয়াইনকে ধরে রাখতে চান বলে জানিয়েছেন গাত্তুসো। 

    এসি মিলান থেকে হিগুয়াইনের চেলসিতে যোগ দেওয়ার গুঞ্জন ডালপালা মেলছে প্রতিদিন নতুন করে। জুভেন্টাস থেকে ধারে মিলানে গিয়েছিলেন হিগুয়াইন। গত ৬ মাসে ফর্মও হারিয়েছেন, কিন্তু তার সাবেক গুরু বর্তমান চেলসি ম্যানেজার মরিজিও সারির আগ্রহ তাতে কমছে না বলেই মনে হচ্ছে। মিলান ম্যানেজার গাত্তুসো নিজেও জানেন এসব কথা। তাই একরকম আশাও ছেড়ে দিচ্ছেন তিনি, "একজন খেলোয়াড় যখন মনে মনে সিদ্ধান্ত একোটা নিয়ে ফেলে এরপর আসলে সেটা পরিবর্তন করা খুবই কঠিন কাজ। আমার তার সঙ্গে রাখ-ঢাকের সম্পর্ক নেই, আমরা একে অন্যকে সত্যি কথাটা মুখের ওপর বলে দিতে পারি। এখন সে আমাদের খেলোয়াড়, আমরা তাকে ধরে রেখেছি। কিন্তু আমি জানিনা ভবিষ্যতে কী হবে।"

    "আমি ওর সঙ্গে কথা বলেছি, কিন্তু ১৩-১৪ বছর হয়ে গেছে ওর ফুটবল ক্যারিয়ার। এখন আসলে এমন কাউকে নতুন করে কিছু বোঝানো কঠিন। এটা আসলে ওর ব্যাপার, আমার এখানে কিছু করার নেই। আমি জানিনা আসলে কোন ব্যাপারটা নিয়ে সে এখানে অখুশী। কারণ আমি ড্রেসিংরুমে এমন একজনকে দেখছি যে দলের সঙ্গে মিলে মিশে আছে, নিজের কাজ করছে।"

    "দেখা যাক কী হয়। ব্যাপারটা যদি আমার হাতে থাকত, তাহলে আমি তাকে বাসায় ডেকে নিয়ে আসতাম। আমার ঘরে রাখতাম। কয়েক ঘন্টা পর পর খেতে দিতাম। আর ঘর থেকে বের হতে দিতাম না।"