• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    অ্যানফিল্ড রোবেনের কাছে দুঃস্বপ্নের মতো

    অ্যানফিল্ড রোবেনের কাছে দুঃস্বপ্নের মতো    

    খেলোয়াড়দের প্রিয় প্রতিপক্ষ থাকে, থাকে অপছন্দের প্রতিপক্ষও। লিভারপুল খেলোয়াড় না হলে অ্যানফিল্ড প্রতিপক্ষের যে কারও জন্যই বৈরী। আর চ্যাম্পিয়নস লিগের রাতগুলো তো দুঃস্বপ্নের মতোই মনে হয় প্রতিপক্ষের খেলোয়াড়দের জন্য। সে কথাই নিজের মুখে স্বীকার করেছেন আরিয়ান রোবেন। বায়ার্ন মিউনিখ মিডফিল্ডার ইংলিশ সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন এসব। 

    রোবেনের দল বায়ার্ন মিউনিখ চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলর প্রথম লেগ খেলবে অ্যানফিল্ডে। সে ম্যাচের আগে পুরনো স্মৃতি রোমন্থন করেছেন রোবেন। চেলসিতে থাকার সময় নিয়মতই এই মাঠে খেলেছেন তিনি। তবে চ্যাম্পিয়নস লিগের দুইটি ম্যাচ রোবেন মনে রেখেছেন আলাদা করে। 

     

     


    পুরনো দিনের স্মৃতি রোমন্থন করতে করতে রোবেনে তুলনা করেছেন সে সময় আর এই সময়ের লিভারপুলের, "তখন লিভারপুল কাপ প্রতিযোগিতায় দুর্দান্ত দল ছিল। যে ম্যাচে দরকার সে ম্যাচে দারুণ পারফর্ম করত। হয়ত পুরো মৌসুম জুড়ে একই ধারায় পারফর্ম করা তখন তাদের পক্ষে সম্ভব ছিল না। এখন সে অবস্থা বদলেছে। আমার মনে হয় তাদের ম্যানেজার বদলে দিয়েছে সবকিছু। এখন লিভারপুল সব প্রতিযোগিতার জন্যই খেলে। আগেরবার তারা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে খেলেছে, লিগে এখন শীর্ষে আছে তারা। সবশেষ লিভারপুল লিগ জিতেছে বহুদিন আগে। আমার মনে হয় লিগ জেতাটাকেই বেশি দাম দেবে তারা।"