• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    ম্যাচ চলার সময় এবার মানের বাসায় চুরি

    ম্যাচ চলার সময় এবার মানের বাসায় চুরি    

    চোররা মনে হয় ফুটবল খেলার সময়সূচীটা আজকাল ভালোভাবেই পর্যবেক্ষণ করে! ফুটবলাররা যখন খেলায় ব্যস্ত, তখনই চোররা হানা দিচ্ছে তাদের বাড়িতে। কিছুদিন আগে বার্সেলোনার ম্যাচ চলার সময় চুরি হয়েছিল কেভিন বোয়াটেংয়ের বাসায়। এবার চ্যাম্পিয়নস লিগের ম্যাচ চলার সময় চুরি হয়েছে লিভারপুল ফরোয়ার্ড সাদিও মানের বাড়িতে। 

     

     

    গত পরশু অ্যানফিল্ডে বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডের ম্যাচ খেলতে এসেছিলেন মানে। ওই সময় তাঁর অ্যালারটনের বাসা ফাঁকাই ছিল। ম্যাচ শেষে বাড়ি ফিরে মানে দেখেন, তাঁর বাসায় চুরি হয়েছে। বেশ কিছু দামি ঘড়ি, মোবাইল ফোন ও গাড়ির চাবি চুরি করে নিয়ে গেছে চোর।

    পুলিশ বলছে, তাঁরা চোরকে খুঁজে বের করার সর্বোচ্চ চেষ্টাই চালাচ্ছে, ‘এই চুরির ব্যাপারে কেউ যদি কোনো তথ্য পান, তাহলে সাথে সাথেই পুলিশকে জানাবেন। আমরা চোরকেও আহবান জানাচ্ছি চুরি করা জিনিস মানেকে ফিরিয়ে দিতে। আর কোনো দোকানে যদি এসব ঘড়ি ও ফোন কেউ বিক্রি করতে আসে, সেগুলো না কিনে চোরকে ধরিয়ে দিতে হবে।’

    মানের বাড়িতে এর আগেও চুরির চেষ্টা হয়েছে। ২০১৭ সালের নভেম্বরে মারিবরের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলতে অ্যানফিল্ডে এসেছিলেন মানে। ওই সময় একদল চোর তাঁর বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢুকেছিল। মানের লিভারপুল সতীর্থ দেজান লভরেনের বাড়িতেও চুরির চেষ্টা করেছিল তারা। পরে প্রতিবেশী এক মহিলার চিৎকারে চোররা পালিয়ে যায়। সেবার চুরির হাত থেকে বেঁচে গেলেও এবার বাঁচতে পারলেন না মানে।