• ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
  • " />

     

    'ব্যক্তিগত কারণে' ক্রিকেট থেকে ছুটি নিয়েছেন হেলস

    'ব্যক্তিগত কারণে' ক্রিকেট থেকে ছুটি নিয়েছেন হেলস    

    ‘ব্যাক্তিগত কারণে’ নটিংহ্যামশায়ারের হয়ে ঘরোয়া ওয়ানডে কাপের প্রথম ম্যাচ খেলেননি অ্যালেক্স হেলস। নটিংহ্যামশায়ার জানিয়েছে, তাকে ছুটি দেওয়া হলেও তিনি ঠিক কবে ক্রিকেট ফিরবেন সেটা নির্দিষ্ট হয়নি। ২০১৯ বিশ্বকাপে ইংল্যান্ডের প্রাথমিক স্কোয়াডে আছেন এ ওপেনার। 

    ১৫ সদস্যের দলে হেলস থাকলেও সাম্প্রতিক সময়ে জনি বেইরস্টো ও জ্যাসন রয়ের ব্যাক-আপ হিসেবেই আছেন তিনি। আগামী সপ্তাহে আয়ারল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে সিরিজের আগে ক্যাম্প শুরু হওয়ার কথা ইংল্যান্ডের। ক্যাম্পে যোগ দিতে ২৫ এপ্রিলের পর আইপিএল খেলবেন না বেন স্টোকস, জস বাটলার, জফরা আর্চাররা। 

     

     

    অবশ্য হেলসের অনুপস্থিতি নিয়ে নটস শুধু জানিয়েছে, “অ্যালেক্স হেলস ব্যক্তিগত কারণে তাকে বিবেচনার বাইরে রাখতে বলেছে, তার ফেরার কোনও সময় ঠিক করা হয়নি।” এর বাইরে আর কিছু ব্যাখ্যা করেনি তারা। 

    ইংল্যান্ড ক্রিকেটের পক্ষ থেকেও কিছু জানানো হয়নি এ ব্যাপারে। 

    এ মৌসুমে নটসদের সঙ্গে শুধু সীমিত ওভারের চুক্তি আছে হেলসের, এখন পর্যন্ত খেলেননি কোনও ম্যাচ। তার অনুপস্থিতি অবশ্য প্রভাব ফেলেনি নটিংহ্যামশায়ারের পারফরম্যান্সের ওপর। জো ক্লার্কের ৯৯ বলে ১৩৯ রানে তারা তুলেছিল ৪১৭ রান, জবাবে ৪০৬ রান করে আটকে গেছে ল্যাঙ্কাশায়ার। এ ম্যাচ জিতলে লিস্ট ‘এ’-তে দ্বিতীয় সর্বোচ্চ রানতাড়ার রেকর্ড হতো তাদের।