• ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
  • " />

     

    এলিট ক্যাম্পেও আছেন তাসকিন

    ১৫ জনের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হয়েছে আগেই। এর মধ্যে আবু জায়েদ রাহীকে সরিয়ে তাসকিন আহমেদ মূল স্কোয়াডে ঢুকছেন, এমন একটা খবরও কদিন ধরে ভাসছে। যদিও বিসিবি সভাপতি নাজমুল হাসান কাল এ নিয়ে কোনো মন্তব্য করেননি। তবে আজ থেকে বিসিবির যে এলিট প্লেয়ার্স স্কোয়াড অনুশীলন শুরু করেছে, তাতে আছেন তাসকিন। তাহলে কি ত্রিদেশীয় সিরিজ শেষেই তাসকিন দেশে চলে আসছেন?

    ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপ মিলে বেশ লম্বা সময়। চোটের জন্য ১৫ জনের বাইরে কাউকে ডাকতে হতে পারে , তেমন সম্ভাবনা তো থাকেই। জাতীয় দলের বাইরে থাকা মূলত সিনিয়রদের ফিট রাখতেই তাই আজ থেকে শুরু হয়েছে ক্যাম্প। এলিট প্লেয়ারস স্কিল ক্যাম্প শুরু হয়েছে কোচ মিজানুর রহমান বাবুলের অধীনে। আজ থেকে শুরু হয়ে চলবে ৩০ মে পর্যন্ত।

    ২৪ জনের এই দলে অবশ্য নেই ইয়াসির আলীর মতো অপেক্ষাকৃত তরুণরা। তারা অনুশীলন করবেন এইচপি দলের সঙ্গে। আছেন ইমরুল কায়েস, মুমিনুল হক, আরিফুল হক, নাজমুল অপুদের মতো কদিন আগেও জাতীয় দলে খেলা ক্রিকেটাররাও। নাসির হোসেন অবশ্য জায়গা পাননি। তবে তাসকিনের থাকাটাই বড় চমক। ত্রিদেশীয় সিরিজ শেষে যেমন ফরহাদ রেজার এই ক্যাম্পে যোগ দেওয়ার কথা। তাসকিনও কি তাঁর সঙ্গে দেশে ফিরছেন?

    ২৪ জনের দল

    এনামুল হক বিজয়, জহুরুল ইসলাম, সাদমান ইসলাম, মিজানুর রহমান, ইমরুল কায়েস, মুমিনুল হক, রাকিবুল হাসান, ফজলে রাব্বি, আরিফুল হক, ফরহাদ রেজা, মাহেদী হাসান, তানভীর হায়দার, নাজমুল ইসলাম অপু, তাইজুল ইসলাম, সানজামুল ইসলাম, নুরুল হাসান সোহান, ইরফান শুক্কুর, সালাহউদ্দিন শাকিল, খালেদ আহমেদ, এবাদত হোসেন, কামরুল ইসলাম রাব্বি, শফিউল ইসলাম, আবু হায়দার রনি, তাসকিন আহমেদ