• ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
  • " />

     

    বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে শ্রীলঙ্কা ক্যাম্পে আঘাত

    বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে শ্রীলঙ্কা ক্যাম্পে আঘাত    

    বাংলাদেশের বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না শ্রীলঙ্কান পেসার নুয়ান প্রদীপ। অনুশীলনের সময় বোলিংয়ের হাতে আঘাত পেয়েছেন তিনি। পরে নিশ্চিত করা হয়েছে, তার ডানহাতের কনিষ্ঠার হাড় নড়ে গেছে, কেটেও গেছে সেটা। সেরা উঠতে কমপক্ষে এক সপ্তাহ সময় প্রয়োজন তার। বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার ম্যাচ ১১ জুন, ব্রিস্টলে। 

    প্রদীপের চোট বেশ দুশ্চিন্তা হয়েই আসার কথা শ্রীলঙ্কা ক্যাম্পে। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচসেরা ছিলেন এই পেসার, ৩১ রানে নিয়েছিলেন ৪ উইকেট। 

    নেটে কুসাল পেরেরাকে বোলিং করার সময় এই চোট পেয়েছেন প্রদীপ। পেরেরার শট তার দিকে ধেয়ে যাচ্ছিল, নিজের মুখকে রক্ষা করতে হাত বাড়িয়েছিলেন। আঘাত পেয়েছেন তাতেই। এরপরই তাকে নেওয়া হয়েছিল হাসপাতালে। 

     

     

    “হাসপাতালে নুয়ানকে চিকিৎসা দেওয়া হয়েছে, যেখানে নড়ে যাওয়া হাড়টা বসিয়ে দিয়েছেন ডাক্তাররা। কাটা জায়গায় সেলাই দেওয়া হয়েছে। তাকে অ্যান্টিবায়োটিকও দেওয়া হয়েছে,’ শ্রীলঙ্কা ক্রিকেটের এক বার্তায় বলেছেন ম্যানেজার অশন্থা ডি মেল। 

    ৩ ম্যাচ এখন পর্যন্ত একটি জিতেছে শ্রীলঙ্কা, পরিত্যক্ত হয়েছে একটি। বাংলাদেশের বিপক্ষের ম্যাচের পর তারা খেলবে অস্ট্রেলিয়ার বিপক্ষে, ১৫ জুন ওভালে। প্রদীপের শেষ পর্যন্ত বিশ্বকাপে ফেরা না হলে দলের সঙ্গে স্ট্যান্ড-বাই পেসার হিসেবে আছেন কাশুন রাজিথা।