• ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
  • " />

     

    • ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

    শ্রীলংকার বিপক্ষে খেলবেন তো সাকিব?

    বৃষ্টি এই মুহূর্তে শ্রীলংকার বিপক্ষে ম্যাচের আগে সবচেয়ে বড় দুশ্চিন্তা। তবে তার চেয়েও বড় একটা দুশ্চিন্তা এসে যাবে, সেটা বোধ হয় আশা করেনি বাংলাদেশ। শ্রীলংকার বিপক্ষে কাল ব্রিস্টলের ম্যাচের আগে সাকিব আল হাসানকে পাওয়া নিয়েই যে সংশয়! 

    ঘটনাটা ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচেই। উরুতে চোট পেয়েছিলেন ব্যাটিং করার সময়। আজ বাংলাদেশ দলের অনুশীলনে ব্যাটিং-বোলিং কিছুই করেননি। যদিও অনুশীলনে ছিলেন, সাকিবের হাসিমুখ দেখেও তখন আঁচ করা যায়নি কিছু। তবে বিকেলে ভালো অনুভব না করায় সতর্কতা হিসেবে স্ক্যান করাতে নিয়ে যাওয়া হয়েছে। ফিজিও তিহান চন্দ্রমোহন নিশ্চিত করেছেন, ইংল্যান্ডের সঙ্গে ম্যাচে বাঁ হাঁটুতে টান লেগেছে সাকিবের। আপাতত গুরুতর কিছু নয় বলেই ধারণা দিচ্ছে টিম ম্যানেজমেন্ট। তবে আদৌ কিছু হয়েছে কি না সেটা স্ক্যান করার পরেই জানা যাবে। সেই প্রতিবেদনের জন্যই অপেক্ষা করছে টিম ম্যানেজমেন্ট। শেষ পর্যন্ত জানা গেছে, সাকিবের চোট গ্রেড ওয়ানের, না খেলার মতো কিছু নয়। তবে শেষ পর্যন্ত খেল্বেন কি না, সেই সিদ্ধান্ত সাকিব ম্যাচের দিন সকালেই নেবেন।

     

     

    এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত তিন ম্যাচেই সাকিবের ঘাড়েই সওয়ার বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৭৫ রান করে হয়েছিলেন ম্যাচসেরা। নিউজিল্যান্ডের সঙ্গে পরের ম্যাচে ফিফটির পাশাপাশি দুই উইকেটও নিয়েছেন। আর সর্বশেষ ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে পেয়েছেন সেঞ্চুরি। এখন পর্যন্ত বিশ্বকাপে সবচেয়ে বেশি রানও তাই সাকিবের। কাল তাঁকে খুব করেই চাইবে বাংলাদেশ।