• ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
  • " />

     

    • ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

    ম্যাচসেরার পুরস্কার ভক্তকেই দিয়ে দিলেন ওয়ার্নার

    একজন ক্ষুদে ভক্তের কাছে ডেভিড ওয়ার্নারের অটোগ্রাফ পাওয়াটাই অনেক বড় কিছু। সেই অটোগ্রাফের সাথে যদি নিজের ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কারটাও দিয়ে যান ওয়ার্নার, কেমন হবে ব্যাপারটা? গতকাল টন্টনে অস্ট্রেলিয়া-পাকিস্তান ম্যাচের পর ঘটেছে এমন ঘটনাই। ম্যাচসেরা হওয়ার পর উপস্থিত দর্শককে অটোগ্রাফ দেওয়ার সময় এক ক্ষুদে অস্ট্রেলিয়া সমর্থককে নিজের পুরস্কারটাই দিয়ে দিয়েছেন ওয়ার্নার।

    টন্টনের স্টেডিয়ামে কাল সারাদিন ছিল পাকিস্তানের সমর্থকদের দাপট। হাতে গোনা কয়েকজন অস্ট্রেলিয়ার সমর্থকই শুধু ওয়ার্নারদের সমর্থন জুগিয়ে গেছেন। তাদের মাঝে ছিল অস্ট্রেলিয়া থেকে আসা এক বাবা-ছেলেও। অস্ট্রেলিয়ার জার্সি পরে ও পতাকা হাতে পুরো ম্যাচেই অজিদের জন্য চিৎকার করে গেছে ছেলেটি।

    ম্যাচসেরার পুরস্কার গ্রহণ করার পর উৎসুক দর্শককে অটোগ্রাফ দিচ্ছিলেন ওয়ার্নার। তাঁর অটোগ্রাফ নিয়েছে ওয়ার্নারভক্ত ওই ছেলেটিও। ওই সময় ছেলেটির হাতে ম্যাচসেরার পুরস্কারটা ধরিয়ে দেন ওয়ার্নার, সাথে দেন তাঁর অটোগ্রাফও। এই ঘটনা যেন বিশ্বাসই করতে পারছিলেন না বাবা-ছেলে! উপস্থিত সাংবাদিককে সে জানায়, ওয়ার্নারের অনেক বড় ভক্ত সে, এই স্মৃতিটা আজীবন নিজের কাছে রেখে দেবে।

    নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পর এটাই ছিল ওয়ার্নারে প্রথম সেঞ্চুরি। এমন সেঞ্চুরির পর ম্যাচসেরা হয়ে পুরস্কারটা ভক্তকে দিয়ে দেওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন ওয়ার্নার।