• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    দুই মাস না যেতেই কোচ ছাঁটাই করল সাইফ স্পোর্টিং

    দুই মাস না যেতেই কোচ ছাঁটাই করল সাইফ স্পোর্টিং    

    নভেম্বরের শুরুতে সাইফ স্পোর্টিংয়ের নতুন কোচের দায়িত্ব নিয়েছিলেন মালদ্বীপের মোহাম্মদ নিজাম। চুক্তির মেয়াদ দুই মাস না যেতেই  ছাঁটাই হতে হচ্ছে তাকে। ফেডারেশন কাপে ব্যর্থতার দায়ে নিজামকে বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছে সাইফ স্পোর্টিং।

    দায়িত্ব বুঝে নেওয়ার পর ফেডারেশন কাপ দিয়েই পরীক্ষা শুরু হয়েছিল নিজামের। প্রথম ম্যাচে রহমতগঞ্জের সঙ্গে গোলশুন্য ড্র করে ছিল তার দল।  এর পর শেখ জামালকে কোনোমতে হারিয়ে গ্রুপ পর্ব পেরিয়েও কোয়ার্টার ফাইনালেই বাদ পড়তে হয়েছিল সাইফকে। প্রিমিয়ার লিগে নতুন আসা পুলিশ এফসির কাছে ৩-১ গোলে হেরেছিল জামাল ভুঁইয়ারা। মূলত ওই ব্যর্থতার দায়েই চাকরি হারালেন ৪৫ বছর বয়সী কোচ।

    নিজামকে বরখাস্ত করার ব্যাপারটি নিশ্চিত করেছেন ক্লাবটির ব্যবস্থাপনা পরিচলাক নাছির উদ্দিন চৌধুরী "ফেডারেশন কাপে আমরা কাঙ্ক্ষিত সাফল্য পাইনি। তাই মালদ্বীপের কোচকে বিদায় জানিয়েছি। তার সঙ্গে এখন আর সম্পর্ক নেই। আমাদের কাছে মনে হয়েছে, খেলোয়াড়দের ওপর সেভাবে তার প্রভাব ছিল না। জাতীয় দলের খেলোয়াড়দের নিয়েও আমরা নকআউট পর্বের বাধা পেরোতে পারিনি।" প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরুর আগে সাইফ স্পোর্টিংকে তাই নতুন কোচের সন্ধানে নামতে হচ্ছে।