• পাকিস্তানের ইংল্যান্ড সফর ২০২০
  • " />
    X
    GO11IPL2020

     

    পাকিস্তানের টেস্ট দলে ফিরলেন ওয়াহাব-সরফরাজ

    ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ২০ জনের দলের নাম ঘোষণা করেছে পাকিস্তান। দলে ফিরেছেন অভিজ্ঞ পেসার ওয়াহাব রিয়াজ ও উইকেটকিপার সরফরাজ আহমেদ। বাদ পড়েছেন মিডল অর্ডার ব্যাটসম্যান ইফতেখার আহমেদ।

    করোনাভাইরাসের সময় আগস্টে ইংল্যান্ড সিরিজের এক মাস আগেই ৩০ জনের দল নিয়ে চলে এসেছে পাকিস্তান। অনুশীলন ম্যাচও খেলছে তারা। ৫ আগস্টের প্রথম টেস্টের আগে এবার ২০ জনের সংক্ষিপ্ত দল ঘোষণা করা হলো। ওয়াহাব গত বছর টেস্ট থেকে সরে দাঁড়িয়েছিলেন। তবে আবার ফেরার ইচ্ছা জানিয়েছিলেন, এবার সুযোগ পেলেন একাদশেও। হারিস সোহেলের জায়গায় সুযোগ পাওয়া ইফতেখারের অবশ্য জায়গা হয়নি। সরফরাজ গত বছর টেস্টের অধিনায়কত্ব হারিয়েছিলেন। টেস্ট স্কোয়াডে মোহাম্মদ রিজওয়ানের পর ব্যাকআপ কিপার হিসেবে সুযোগ পেয়েছেন।

    এখনো সুযোগ না পাওয়াদের মধ্যে আছেন স্পিনার কাশিফ ভাট্টি, যদিও ইয়াসির শাহ ও শাদাব খানের পর তৃতীয় স্পিনার হিসেবে তার একাদশে থাকার সম্ভাবনা কম। সুযোগ পেয়েছেন ২০০৯ সালে সর্বশেষ টেস্ট খেলা ফাওয়াদ আলমও।

    ৫ আগস্ট ওল্ড ট্রাফোর্ডে শুরু হবে তিন টেস্টের প্রথমটি।

    পাকিস্তান দল

    আজহার আলী (অধিনায়ক), বাবর আজম, আবিদ আলী, আসাদ শফিক, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইমাম উল হক, ইমরান খান সিনিয়র, কাশিফ ভাট্টি, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহীন আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান, উসমান শিনওয়ারি, ওয়াহাব রিয়াজ, ইয়াসির শাহ।

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন