• আইপিএল ২০২০
  • " />

     

    র‍্যাবিটহোলে দেখা যাবে এবারের আইপিএল

    করোনাভাইরাসের কারণে অনিশ্চিত হয়ে গিয়েছিল এবারের আইপিএল। বেশ কয়েকদফা পেছানোর পর অবশেষে শনিবার সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে মাঠে গড়িয়েছে আইপিএল। আর বিশ্ব ক্রিকেটের এই জাঁকজমকপূর্ণ টুর্নামেন্টটিকে বাংলাদেশীদের কাছে নিয়ে এসেছে জিটিভি এবং র‍্যাবিটহোলবিডি।

    ফ্রাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টগুলোর মধ্যে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও জমজমাট টুর্নামেন্ট হচ্ছে আইপিএল। বিশ্বব্যাপী এই টুর্নামেন্টের জনপ্রিয়তা আকাশচুম্বী। বিশ্বের ১২০টি দেশে আইপিএলের ১৩তম আসরের সরাসরি সম্প্রচার হচ্ছে।

    আর দর্শকপ্রিয় এই আয়োজন বাংলাদেশে সরাসরি সম্প্রচার করছে স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। আর ডিজিটাল মিডিয়ায় প্রচার করবে দেশীয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি। অনলাইনে দর্শকরা র‍্যাবিটহোলের নিজস্ব ওয়েবসাইটে www.rabbitholebd.com-এ ভিজিট করে শুধুমাত্র লগইন করলেই সব ম্যাচ দেখতে পারবেন বিনামূল্যে। অর্থাৎ কোনো সাবসক্রিপশন ফি ছাড়াই পুরো আইপিএল উপভোগ করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন