• আইপিএল ২০২০
  • " />
    X
    GO11IPL2020

     

    কোভিড-১৯ এর নিয়ম ভেঙে গ্রেফতার রায়না, পরে জামিনে মুক্ত

    সামাজিক দূরত্বের বিধি না মানায় গ্রেফতার করা হয়েছিল সাবেক ভারতীয় ব্যাটসম্যান সুরেশ রায়নাকে। পরে অবশ্য জামিনে ছাড়া পেয়েছেন তিনি। কোভিড-১৯ মহামারির মাঝে মুম্বাইয়ে মঙ্গলবার এ ঘটনা ঘটেছে, জানিয়েছে ক্রিকইনফো। 

    রায়নার ম্যানেজমেন্ট জানিয়েছে, একটা শুটিংয়ের জন্য মুম্বাই ছিলেন রায়না, তবে রাতের এই কারফিউর ব্যাপারে জানতেন না তিনি। সে শুটিং করতেই দেরি হয়েছিল তার, এবং এরপর বন্ধুর দাওয়াতে একটা ডিনারে গিয়েছিলেন, এক বিবৃতিতে বলেছেন তারা। “নিয়মের ব্যাপারে জানার সঙ্গে সঙ্গেই তিনি পরবর্তী ধাপগুলি পালন করেছেন, যেটি খুবই অনিচ্ছাকৃত এবং দূর্ভাগ্যজনক। তিনি সবসময়ই আইন-কানুন মেনে চলেন সর্বোচ্চ গুরুত্ব দিয়ে, এবং এটি করে যাবেন।” 

    মুম্বাই পুলিশের মতে, রায়নাকে আইনি হেফাজতে নেওয়ার সঙ্গে সঙ্গেই জামিনে ছেড়ে দেওয়া হয়েছে। মোট ৩৪ জনকে এদিন গ্রেফতার করেছিল পুলিশ। 

    এ বছরের আগস্টে এমএস ধোনির অবসরের ঘোষণার পরপরই নিজেও আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার ঘোষণা দিয়েছিলেন রায়না। চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার কথা ছিল তার। তবে ব্যক্তিগত কারণে আরব আমিরাত ছেড়ে ভারতে ফিরে গিয়েছিলেন তিনি। সামনে ভারতের ঘরোয়া টি-টোয়েন্টি লিগ সৈয়দ মুশতাক আলি ট্রফিতে উত্তর প্রদেশের হয়ে খেলার সম্ভাবনা আছে রায়নার, এর প্রাথমিক স্কোয়াডে আছেন তিনি। 

    ঠিক কী কারণে আইপিএল ছেড়েছেন, সেটি নিশ্চিত করে না বললেও এর পেছনে বায়ো-সিকিউর বলয়, আইসোলেশনের প্রভাব আছে বলেই মনে করা হচ্ছিল। যে সময় বলয় ছেড়েছিলেন তিনি, তখন চেন্নাইয়ের বেশ কয়েকজন সদস্য কোভিড-১৯ পজিটিভ হয়েছিলেন। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন