• ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ
  • " />
    X
    GO11IPL2020

     

    অশ্বিনদের জবাব দিচ্ছেন ব্রাথওয়েটরা

    প্রথম দিন শেষে সেন্ট লুসিয়া টেস্টে খুব একটা ভাল অবস্থানে ছিল না ভারত। নিয়মিত বিরতিতে উইকেট হারানোর পর অশ্বিন-ঋদ্ধিমান জুটির দৃঢ়তায় ৫ উইকেটে ২৩৫ রান সংগ্রহ করে তারা। দ্বিতীয় দিনেই অশ্বিন-ঋদ্ধিমান দুজনেই পেয়েছেন সেঞ্চুরি, ভারত অলআউট হওয়ার আগে করতে পেরেছে ৩৫৩। ব্যাট করতে নেমে জবাবটা ভালো দিচ্ছে ওয়েস্ট ইন্ডিজ, ১ উইকেট হারিয়ে তুলে ফেলেছে ১০৭ রান।

    রবিচন্দ্রন অশ্বিন ৭৫ রানে এবং ঋদ্ধিমান সাহা ৪৬ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শুরু করেছিলেন। শুরুটা বেশ সাবধানী ছিল, প্রথম ১৩ ওভারে রান ওঠে মাত্র ২১ রান। এরপর খোলস থেকে বেড়িয়ে খেলতে শুরু করেন দুজন। দ্রুতই নিজের ক্যারিয়ারের চতুর্থ শতক পূর্ণ করেন অশ্বিন। কিছুক্ষণ পর নিজের প্রথম সেঞ্চুরি তুলে নেন উইকেটকিপার ব্যাটসম্যান সাহা। ভারতের চতুর্থ উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে দেশের বাইরে সেঞ্চুরি করেছেন।

    সাহা আউট হওয়াতে ভাঙে ২১৩ রানের জুটি। এরপরেই তাসের ঘরের মতো ভেঙে পড়ে ভারতের ব্যাটিং লাইনআপ। মাত্র ১৪ রানে শেষ ৫ উইকেট হারায় তারা। মিগুয়েল কামিন্স এবং আলজারি জোসেফ ৩ টি করে উইকেট নিয়েছেন।

     

    নিজেদের ইনিংসের শুরুটা ভালোই হয়েছে ওয়েস্ট ইন্ডিজের। কোন উইকেট না হারিয়ে তুলে ফেলে ৫০ রান। শুরুতেই জীবন পাওয়া লিও জনসন ২৩ রানে রাহুলের থ্রোতে রানআউট হন, স্কোরবোর্ডে তখন ৫৯। এরপর দিনের বাকি সময়ে ভারতীয় বোলাররা কোন সাফল্যের দেখা পায়নি। ৫৩ রান নিয়ে ক্রেইগ ব্রেথওয়েট এবং ১৮ রান নিয়ে ড্যারেন ব্রাভো অপরাজিত আছেন।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন