• এএফসি অনূর্ধ্ব ১৬ চ্যাম্পিয়নশিপ
  • " />

     

    মেয়েদের লোকাল বাস এবং বাফুফের আত্মপক্ষ সমর্থন

    মেয়েদের লোকাল বাস এবং বাফুফের আত্মপক্ষ সমর্থন    

    মাত্রই বাংলাদেশকে অনূর্ধ্ব-১৬ এএফসি কাপের মূল পর্বে নিয়ে গেছেন কৃষ্ণারা। অথচ তাদেরকেই কি না লোকাল বাসে বাড়ি যেতে হলো! ময়মনসিংহের কলসিন্দুর গ্রামের বাংলাদেশের কিশোরীদের ওই বাসযাত্রা নিয়ে যমুনা টিভির ওই প্রতিবেদনের পর পড়ে গেছে তোলপাড়। বাফুফে কেন এই মেয়েদের পৌঁছে দেওয়ার সৌজন্য দেখালো না বা কেউ তাদের সাথে কেন গেলো না, সেটি নিয়েও উঠে গেছে প্রশ্ন। অবশেষে সেটি নিয়ে মুখ খুলেছে বাফুফে। নিজেদের ফেসবুক পেজে বাফুফে দাবি করেছে, শীতাতপ নিয়ন্ত্রিত বাসে পৌঁছে দেওয়ার প্রস্তাব নাকি মেয়েরাই ফিরিয়ে দিয়েছে। 

    যমুনা টিভির ওই প্রতিবেদনে দেখানো হয়েছে, ধোবাউড়াগামী লোকাল বাসে মেয়েদের যে ভোগান্তি হয়েছে তা-ই শুধু নয়, বাসের যাত্রীদের কারও কারও কাছ থেকে আপত্তিকর মন্তব্যও শুনতে হয়েছে। কলসিন্দুরে মেয়েদের দলের বেশ কয়েকজনের বাড়ি; তাদের সঙ্গে বাফুফের কেউ না যাওয়ায় ক্ষোভ জানিয়েছেন এলাকাবাসীও।

    কিন্তু বাফুফে নিজেদের ফেসবুক পেজে দেওয়া এক বিবৃতিতে দাবি করেছে, মেয়েদের প্রথমে শীতাতপ নিয়ন্ত্রিত বাসের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তারা সেটা পছন্দ না করায় এরপর ভালোমানের বাসের কথাও বলা হয়েছিল। কিন্তু মেয়েরা শেষ পর্যন্ত নিজেদের বাড়ি পর্যন্ত পৌঁছানোর জন্য লোকাল বাসই চেয়েছে, যাতে যাত্রাপথে তাদের ভোগান্তি কম হয়।

    বাফুফে দাবি করেছে, আজ সকালেই বাফুফে ভবন থেকে বাস স্টেশন থেকে মেয়েদের মালপত্রসহ পৌঁছে দেওয়া হয়েছে। এরপর বাফুফে স্টাফরা প্রত্যেকের অভিভাবককেও মেয়েরা কখন পৌঁছাতে পারে, সেটি জানিয়ে দিয়েছেন। শুধু তাই নয়, মেয়েরা সবাই ভালোভাবেই বাড়ি পৌঁছেছে, সেটিও বাফুফে মনে করিয়ে দিচ্ছে।