• সিরি আ
  • " />

     

    চার শটেই হিগুয়েইনের তিন গোল!

    চার শটেই হিগুয়েইনের তিন গোল!    

    কোপা আমেরিকাতে খুব একটা মন ভরাতে পারেননি ভক্তদের। বাদ পড়েছিলেন জাতীয় দল থেকেও । এরপরও প্রায় ৯০ মিলিয়ন ইউরোতে এই মৌসুমে জুভেন্টাসে পাড়ি জমিয়েছিলেন  আর্জেন্টাইন ফরোয়ার্ড গঞ্জালো হিগুয়েইন। অনেকেই প্রশ্ন তুলেছিলেন তাঁর এই উচ্চমূল্য নিয়ে। তবে জুভেন্টাসের হয়ে দারুণ খেলে সমালোচকদের ভালোই জবাব দিচ্ছেন হিগুয়েইন। গতকাল লিগে নিজেদের তৃতীয় ম্যাচে সাসসুওলোর বিপক্ষে ৩-১ এ জিতেছে জুভরা, ২  গোল করেছেন হিগুয়েইন।

    ম্যাচের ৪ মিনিটের মাথায় দলকে এগিয়ে দেন হিগুয়েইন, পাউলো দিবালার পাসে গোল করেন এই আর্জেন্টাইন। এরপর ১০ মিনিটের মাথায় ১২ গজ দূর থেকে দারুণ এক ভলিতে ব্যবধান দ্বিগুণ করেন।

    জুভেন্টাসের হয়ে ৩ ম্যাচে মাঠে ছিলেন মাত্র ১২০ মিনিটের মতো। এই অল্প সময়েই গোলপোস্টে ৪ টি শট নিয়েছেন, গোল করেছেন ৩ টি।  অথচ তাঁকে কেনার পর কত কথাই না হয়েছিল। ওজন বেড়ে যাওয়ার জন্য পেতে হয়েছিল ‘মোটা শুয়োর’ উপাধিও! তবে হিগুয়েইনকে যেন এই খোঁচাটাই আরও বেশি উজ্জীবিত করেছে।

    ম্যাচ শেষে হিগুয়েইন নিজের কৃতিত্বটা একদমই বড় করে দেখেননি, “আমি সবসময়ই শান্ত থাকার চেষ্টা করি। দলের জয়ই আমার কাছে আসল। সাসসুওলোর সাথে ম্যাচটা সহজ ছিলনা। ভাগ্যক্রমে গোল করেছি আর কী! দলের সবাই ভালো খেলেছে আজ।”
    নিজের এই গোল করার অভ্যাসটা চ্যাম্পিয়নস লিগেও ধরে রাখতে চান তিনি , “চ্যাম্পিয়নস লিগ সবচেয়ে বেশি আকর্ষণীয় ইভেন্ট। আমাদেরকে এটার জন্য প্রস্তুতি নিতে হবে। আমরা লিগের তিনটি ম্যাচই জিতেছি। আশা করি সেভিয়ার সাথে সামনের ম্যাচে নিজেদের এই সাফল্য ধরে রাখতে পারবো।”