• বিগ ব্যাশ লিগ
  • " />

     

    'লাল ব্যাট' নিয়ে নামবেন ব্র্যাড হগ!

    'লাল ব্যাট' নিয়ে নামবেন ব্র্যাড হগ!    

    আন্দ্রে রাসেলের সেই কালো ব্যাট নিয়ে কম বিতর্ক হয়নি। সেই রেশ কাটতে না কাটতেই এবার লাল ব্যাট নিয়ে মাঠে নামার ঘোষণা দিয়েছেন মেলবোর্ন রেনেগেডসের ব্র্যাড হগ। সাবেক এই অজি স্পিনার জানিয়েছেন, নতুন বছরের প্রথম ম্যাচেই এই ব্যাট দেখতে পাবেন দর্শকরা!

    আজ দুপুরে নগর প্রতিদ্বন্দ্বী মেলবোর্ন স্টারসের বিপক্ষে মাঠে নামবে হগের দল। ম্যাচের আগে রেনেগেডসের পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হগের লাল রঙের ব্যাটের ছবি পোস্ট করা হয়েছে। আজ প্রায় ৮০ হাজার দর্শকের খেলা দেখতে আসার কথা। গতকাল ছবি দেখার পর তাদের মাঝে কৌতূহলের কোন সীমা নেই। অনেকেই বলছেন, লাল জার্সির সাথে মিলিয়ে এরকম ব্যাট নিয়ে নেমে হগ ভালোই করবেন।  তবে আগের ৫৪ ম্যাচে মাত্র ১০ বার ব্যাট করতে নামা হগ আজ আদৌ ব্যাটিং পাবেন কিনা সেই ব্যাপারে সন্দেহ রয়েছে অনেকেরই!

     


     

    হগ নিজেও আজকের ম্যাচ নিয়ে দারুণ উচ্ছ্বসিত, “আমার আসলেই তর সইছে না। আমি মাঠে নামার জন্য উদগ্রীব হয়ে আছি।” এর আগে কালো ব্যাট নিয়ে খেলতে নামায় ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেলের ব্যাট নিষিদ্ধ করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। পরবর্তীতে অবশ্য পরীক্ষা নিরীক্ষা করে আবারো ওই ব্যাট নিয়ে মাঠে নামার অনুমতি দেওয়া হয় তাঁকে।