• বিগ ব্যাশ লিগ
  • " />

     

    পিটারসনকে বিগ ব্যাশে দেখতে চান না লেম্যান

    পিটারসনকে বিগ ব্যাশে দেখতে চান না লেম্যান    

    দুজনের সম্পর্কটা খুব একটা বন্ধুত্বপূর্ণ নয়। আগেও কয়েকবার কথার লড়াই হয়েছে তাঁদের মাঝে। এবার অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দলের কোচ ড্যারেন লেম্যান বলেছেন, বিগ ব্যাশ টুর্নামেন্ট থেকে ইংলিশ ব্যাটসম্যান কেভিন পিটারসেনকে বাদ দেওয়া উচিত।

     

    গত সপ্তাহে বিগ ব্যাশ দল মেলবোর্ন স্টারসের সতীর্থ মার্কাস স্টোইনিসকে ম্যাচ খেলার অনুমতিপত্র না দেওয়ায় ক্রিকেট অস্ট্রেলিয়ার কঠোর সমালোচনা করেছিলেন পিটারসন। পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য মার্কাসকে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছিল। সেবার কেপির অভিযোগের কোনো জবাব দেননি লেম্যান। গতকাল পার্থের বিপক্ষে ম্যাচে মেলবোর্নের হয়ে খেলতে নেমেছিলেন পিটারসেন। তবে মাত্র পাঁচ রানেই মিচেল জনসনের বলে প্যাভিলিয়নে ফিরতে হয়েছে। ম্যাচের পর লেম্যান বলেছেন, এত দাম দিয়ে তাঁকে খেলানো বৃথা, “কেপিকে দল থেকে বাদ দেওয়াটা এখন সময়ের দাবি। তাঁর পেছনে প্রচুর টাকা ঢালা হয়েছে। কিন্তু কোনো ফলই আসছে না। কোনো অজুহাত দেওয়ারও সুযোগ নেই।”


     

    তবে লেম্যানের সাথে একেবারেই একমত নন মেলবোর্ন স্টারসের প্রধান এডি ম্যাকগুইর, “পিটারসেন কিন্তু শুরুতে সবচেয়ে দামি ক্রিকেটার ছিলেন না। আগের দিন ভালো না করলেও অন্য ম্যাচগুলোতেও ভালোই খেলেছেন। শেষ ৩ মৌসুমে তো তিনি আমদের দলের সর্বোচ্চ রান সংগ্রহকারীদের একজন। দর্শকরাও তাঁকে দারুণ পছন্দ করে। তাঁকে দল থেকে বাদ দেওয়ার প্রশ্নই ওঠে না!”


    যাকে নিয়ে এত কথা, সেই পিটারসেন কিন্তু মুখে কুলুপ এঁটেই বসে আছেন।