• ঢাকা প্রিমিয়ার লিগ
  • " />

     

    তামিমের পর তাইজুল

    তামিমের পর তাইজুল    

    সংক্ষিপ্ত স্কোর

    মোহামেডান এসসি ৩০৭/৯, ৫০ ওভার (তামিম ১৫৭, সনজিত ৪/৫২)

    কলাবাগান ক্রীড়া চক্র ২৮৩/৯, ৫০ ওভার (মাসাকাদজা ৬৮, কামরুল ৩/৬৯)

    ফলঃ মোহামেডান ২৪ রানে জয়ী



    ম্যাচে সর্বোচ্চ রানের জুটিটা কলাবাগানের। তৃতীয় উইকেটে হ্যামিল্টন মাসাকাদজা ও তুষার ইমরানের সেই জুটিটাও কলাবাগানকে লিগে টানা দ্বিতীয় পরাজয় থেকে আটকাতে পারলো না। তামিম ইকবালের রেকর্ড গড়া ইনিংসের কাছেই যেন হেরে গেল তারা। বিকেএসপিতে মোহামেডান পেয়েছে লিগের প্রথম জয়, টানা দ্বিতীয় ম্যাচ হেরেছে কলাবাগান।

     

    কলাবাগান ইনিংসের দ্বিতীয় উইকেটে মোহাম্মদ আশরাফুল ও হ্যামিল্টন মাসাকাদজার জুটি ৪৭ রানের, রানরেট ছয়। আশরাফুল ফিরলেন ৪৬ রান করে। তুষার ইমরানের সঙ্গে মাসাকাদজা এরপর গড়লেন ৬.৪১ রানরেটে ৯২ রানের জুটি। তুষার ইমরান ফিরলেন ৬১ বলে ৬৪ রানে। কলাবাগান রান তাড়ায় খেই হারিয়ে ফেললো এরপরই।

     

    ৪৩তম ওভারের শেষ বলে মাসাকাদজা যখন রান আউট হলেন, মোহামেডানের রানের চূড়া তখন কলাবাগানের নাগাল থেকে মিলিয়ে গেছে আরও সুদূরে। ৪২ বলে ৮০ রানের অঙ্কটা মুক্তার আলির অপরাজিত ৩৮ রানের ইনিংসেও মেলেনি।

     

    তিন উইকেট নিয়ে পেসার কামরুল ইসলাম রাব্বিই খাতা-কলমে মোহামেডান ইনিংসের সেরা বোলার, তবে কলাবাগানকে ম্যাচ থেকে দূরে ঠেলে দিয়েছে মূলত তাইজুল ইসলামের কিপটে স্পিনই। ইনিংস শুরু করা তাইজুল ১০ ওভারে দিয়েছেন মাত্র ২৪ রান! সঙ্গে ছিলেন শুভাশীষ রায়, ১০ ওভারে এই পেসার দিয়েছেন ৪০ রান।