• চ্যাম্পিয়নস ট্রফি
  • " />

     

    ''স্মিথরা 'ধর্মঘট' ডাকবে না''

    চুক্তি সংক্রান্ত জটিলতা নিয়ে বেশ কয়েকদিন ধরেই অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের সাথে ক্রিকেট অস্ট্রেলিয়ার টানাপোড়ন চলছে। এরই মাঝে অজি ওপেনার ডেভিড ওয়ার্নার ইঙ্গিত দিয়েছিলেন, ক্রিকেটারদের শর্ত না মানলে আসন্ন অ্যাশেজ সিরিজ বয়কট করতে পারেন তাঁরা। এবার অস্ট্রেলিয়ান জাতীয় দলের কোচ ড্যারেন লেম্যান জানালেন, ক্রিকেটারদের ‘ধর্মঘট’ ডাকার সম্ভাবনা নেই।

    লেম্যান মনে করেন, অ্যাশেজের মতো সিরিজ থেকে নাম প্রত্যাহার করবেন না অজি ক্রিকেটাররা, “আমার মনে হয় না ধর্মঘটের মতো কিছু হবে। দর্শকরাও এরকম কিছু দেখতে চায় না! দুই পক্ষের মাঝে আলোচনা চলছে। একটু সমস্যা তো হবেই। আশা করি দ্রুততর সময়ে সব স্বাভাবিক হয়ে আসবে।”

    অজি অধিনায়ক স্মিথের সাথেও এই ব্যাপারে আলোচনা চলছে বলেই জানালেন লেম্যান, “এই ব্যাপারে আমাদের মাঝে কয়েকবার কথা হয়েছে। কয়েক মাস ধরে সে ভারতে আছে। দেশের ফেরার পর বিস্তারিত কথা বলব। বোর্ডের সাথে চলতে থাকা ক্রিকেটারদের দ্বন্দ্বটা শেষ হবে বলে সেও আশা করছে।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন