• পাকিস্তান সুপার লিগ
  • " />

     

    ব্যাটের গ্রিপ দিয়েই জুয়াড়িদের ইশারা!

    ফিক্সিংয়ের অভিযোগে নিষিদ্ধ হয়েছেন আগেই। পিএসএল চলাকালে স্পট ফিক্সিংয়ের অভিযোগে অন্য পাকিস্তানি ক্রিকেটারদের মতো খালিদ লতিফের বিরুদ্ধে বর্তমানে শুনানিও চলছে পিসিবির ট্রাইব্যুনালে। এবার জানা গেলো, ব্যাটে বিশেষ রকমের ‘গ্রিপ’ ব্যবহার করে জুয়াড়িদের ইশারা করতে চেয়েছিলেন লতিফ। 

    পিসিবির আইনজীবী তোফাজ্জল রিজভি জানান, লতিফের কিট ব্যাগ থেকে ওই গ্রিপ খুঁজে পেয়েছে তদন্ত কমিটি, “তদন্ত কমিটি তাঁর ব্যাগ থেকে যে কয়টা সন্দেহজনক জিনিস পেয়েছে তার মাঝে ব্যাটিং গ্রিপ অন্যতম। আমরা ধারণা করছি জুয়াড়ি তাঁকে এটা দিয়েছিল। কথা ছিল, সে ব্যাটিংয়ের সময় এই গ্রিপ ব্যবহার করে ফিক্সিং করার ব্যাপারে জুয়াড়িকে ইশারা দেবে।” রিজভি আরও জানান, দুইবার জুয়াড়ির সাথে দেখা করলেও ওই ব্যাপারে বোর্ডকে কিছুই বলেননি লতিফ।

     

    পিসিবি বলছে, ৯ ফেব্রুয়ারি ইসলামাবাদ ইউনাইটেড-পেশোয়ার জালমি ম্যাচে আরেক নিষিদ্ধ হওয়া ক্রিকেটার শারজিল খানকে ওই গ্রিপটি দেন লতিফ। ওই ম্যাচে স্পট ফিক্সিং করে শারজিল দুটি বল ঠেকিয়েছিলেন বলেই অভিযোগ আনা হয়েছে। ১০ ফেব্রুয়ারি শারজিল ও লতিফকে সাময়িকভাবে নিষিদ্ধ করা হয়।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন