• চ্যাম্পিয়নস ট্রফি
  • " />

     

    কুম্বলের সাথে 'দ্বন্দ্বের' গুজব উড়িয়ে দিলেন কোহলি

    কুম্বলের সাথে ‘দ্বন্দ্ব’ নিয়ে বেশ কয়েকদিন ধরে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। কোচের সাথে নাকি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির বনিবনা হচ্ছে না। তবে কোহলি এতদিন মুখে কুলুপ এঁটেই ছিলেন। এবার নিরবতা ভেঙে কোহলি বলছেন, কুম্বলের সাথে তাঁর মতবিরোধের খবর নিছকই গুজব।

    কোহলি জানালেন, কুম্বলের সাথে তাঁর সম্পর্ক আগের মতোই আছে, “ভেতরের খবর না জেনেই গত কয়েক দিনে অনেক কিছুই লেখা হয়েছে। কোচের সাথে আমার মনোমালিন্য নিয়ে যা বলা হচ্ছে সেগুলো একেবারেই সঠিক নয়। জীবনের সব বিষয়ে আপনি একমত হতে পারবেন না, এটাই বাস্তবতা। মতবিরোধ হয়, কিন্তু এর মানে এই না যে বিশাল কিছু হয়ে গেছে! তবে আমি এসব ব্যাপার নিয়ে খুব একটা মাথা ঘামাই না। এসব নিয়ে বেশি কথা বলারও প্রয়োজন বোধ করি না।”

    গুঞ্জন উঠেছে, চ্যাম্পিয়নস ট্রফির পরেই কোচের দায়িত্বে আর থাকছেন না কুম্বলে। গত এক বছরে তাঁর সাথে যাত্রাটা স্মরণীয় ছিল বলেই জানালেন কোহলি, “গত এক বছর দারুণ কেটেছে। দলের সবাই আমার সাথে একমত হবে। কোচ পরিবর্তনের ব্যাপারেও অনেক কিছু শুনেছি। এগুলো একটি প্রক্রিয়ার মাধ্যমে হয়। এসব নিয়ে খুব একটা জানাশোনা নেই আমার। আর যেই ব্যাপারে জানি না সেটা নিয়ে কথা বলা উচিত না।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন