• পাকিস্তান সুপার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    ফিক্সিংয়ে জড়িত আকমল-সামি?

    চ্যাম্পিয়নস ট্রফির সময় ফিটনেসের কারণে দেশে ফেরত পাঠানো হয়েছিল তাঁকে। বোর্ডের নতুন চুক্তি থেকেও বাদ পড়েছেন। সবকিছু মিলিয়ে পাকিস্তানের উমর আকমলের সময়টা ভালো যাচ্ছিল না। এবার জানা গেলো, পিএসএলে স্পষ্ট ফিক্সিংয়ে জড়িত থাকতে পারেন তিনি ও মোহাম্মদ সামি।

    এবারের পিএসএলের পর থেকেই স্পট ফিক্সিং নিয়ে বিপাকে পরে পাকিস্তান। এরই মাঝে নিষিদ্ধ হয়েছেন বেশ কয়েকজন ক্রিকেটার। এই ব্যাপারে অনেকের জিজ্ঞাসাবাদও নেওয়া হচ্ছে। পিসিবির এক কর্মকর্তা জানান, ফিক্সিং নিয়ে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের সময় উঠে এসেছে আকমল ও সামির নাম, “তদন্ত কমিটি জানিয়েছে, ফিক্সিং নিয়ে লন্ডনের মোহাম্মদ ইউসুফের জিজ্ঞাসাবাদের সময় আকমল ও সামির নাম বেশ কয়েকবার এসেছে। পুরো ব্যাপারটা শতভাগ নিশ্চিত হয়েই দুজনকে নোটিশ পাঠাবে বোর্ড। তাঁদের জড়িত থাকার ব্যাপারে আরও বিস্তারিত তদন্ত করা হবে সামনের দিনগুলোতে।”

    গত মৌসুমে বিপিএলের রাজশাহী কিংসের হয়ে খেলেছিলেন দুজনই। এবারো বিপিএলে দেখা যাবে তাঁদের। পিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, আকমল ও সামিসহ বিপিএলে খেলা সব পাকিস্তানি ক্রিকেটারদের ওপর নজরদারি রাখা হবে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন