• অ্যাশেজ
  • " />

     

    ফিনের পরিবর্তে অ্যাশেজ দলে কুরান

    সিরিজ শুরুর আগেই ইনজুরির কারণে ছিটকে গিয়েছিলেন ইংলিশ পেসার স্টিভেন ফিন। তাঁর জায়গায় ইংল্যান্ড দলে কে আসবেন সেটা নিয়েই ছিল প্রশ্ন। শেষ পর্যন্ত ফিনের জায়গায় আসন্ন অ্যাশেজ স্কোয়াডে ডাক পেয়েছেন তরুণ পেসার টম কুরান।

     

     

     

    ২২ বছর বয়সী কুরানের এখনো টেস্ট অভিষেক হয়নি। গত গ্রীষ্মে ইংল্যান্ডের হয়ে একটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলেছেন। প্রথম শ্রেণীর ক্রিকেটে তাঁর রেকর্ডও উজ্জ্বল। ৫১ ম্যাচে তুলে নিয়েছেন ১৭১ উইকেট। বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংটাও মোটামুটি চালিয়ে নিতে পারেন।

     

    ফিনের পরিবর্তে দলে ঢোকার দৌড়ে সবচেয়ে এগিয়ে ছিলেন লিয়াম প্লানকেট। বর্তমানে সিলেট সিক্সারসের হয়ে বিপিএলে খেলছেন তিনি। এই দৌড়ে আরও ছিলেন মার্ক উড ও টম হেলম। তবে সবাইকে পেছনে ফেলে জায়গা করে নিয়েছেন কুরানই। আজ রাতেই অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা হবেন কুরান। অন্যদিকে আগামী ২-১ দিনের মাঝে দেশে ফিরবেন ফিন।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন