• রাশিয়া বিশ্বকাপ ২০১৮
  • " />

     

    ইকার্দি, পারেদেসকে ছাড়া চূড়ান্ত দল আর্জেন্টিনার

    ইকার্দি, পারেদেসকে ছাড়া চূড়ান্ত দল আর্জেন্টিনার    

    এই মৌসুমে সিরি আর সর্বোচ্চ গোলদাতা, ছিলেন ৩৫ জনের প্রাথমিক দলেও। কিন্তু শেষ পর্যন্ত আর জায়গা হলো না আর্জেন্টিনার বিশ্বকাপ দলে। হোর্হে সাম্পাওলির ২৩ জনের চূড়ান্ত দল থেকে বাদ পড়েছেন মাউরো ইকার্দি। দলে জায়গা হয়নি রাশিয়ার ক্লাব জেনিট সেন্ট পিটার্সবার্গ মিডফিল্ডার লিওনার্দো পারেদেসেরও।

    দলে আছেন ২২ বছর বয়সী বোকা জুনিয়র্স ফরোয়ার্ড ক্রিশ্চিয়ান পাভোন। আর্জেন্টিনার জার্সি গায়ে মাত্র এক ম্যাচ খেলা মিডফিল্ডার ম্যাক্সিমিলিয়ানো মেজাও জায়গা পেয়েছেন বিশ্বকাপ দলে।
     



    গোলরক্ষকঃ সার্জিও রোমেরো (ম্যান ইউনাইটেড), উইলফ্রেড ক্যাবেয়ারো (চেলসি), ফ্রাঙ্কো আর্মানি (রিভার প্লেট)

    ডিফেন্ডারঃ গ্যাব্রিয়েল মের্কাদো (সেভিয়া), এদুয়ার্দো সালভিও (বেনফিকা), ক্রিশ্চিয়ান আনসালদি (তোরিনো), ফ্রেডেরিকো ফাজিও (রোমা), নিকোলাস অটামেন্ডি (ম্যান সিটি), নিকোলাস টালিয়াফিকো (আয়াক্স) , মার্কোস রোহো (ম্যান ইউনাইটেড), মার্কোস আকুনিয়া (স্পোর্টিং) 

    মিডফিল্ডারঃ হাভিয়ের মাসচেরানো (হেইবেই), লুকাস বিলিয়া (মিলান), এভার বানেগা (সেভিয়া), জিওভান্নি লো সেলসো (পিএসজি), অ্যানহেল ডি মারিয়া (পিএসজি), ম্যাক্সিমিলিয়ানো মেজা (ইন্ডিপেন্টিয়েন্টে), ম্যানুয়েল লানজিনি (ওয়েস্টহ্যাম), ক্রিশ্চিয়ান পাভন (বোকা জুনিয়র্স) 

    ফরোয়ার্ডঃ লিওনেল মেসি (বার্সেলোনা), সার্জিও আগুয়েরো (ম্যান সিটি), গঞ্জালো হিগুয়েইন (জুভেন্টাস), পাউলো দিবালা (জুভেন্টাস)